বিনোদন

এবার উপস্থাপনায় দেখা যাবে বুবলীকে

বিনোদন ডেস্ক: সংবাদ পাঠিকা থেকে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা হয়েছেন বুবলী। সুপারস্টার শাকিব খানের বিপরীতে ঢালিউডে আত্মপ্রকাশের পর তার সঙ্গে টানা ৯টি সিনেমা মুক্তি পায় বুবলীর। সেগুলো বেশ সাফল্যও পায়। বর্তমানে শাকিবের গণ্ডি থেকে বের হয়ে তরুণ নায়কদের সঙ্গেও একের পর এক সিনেমা করে যাচ্ছেন তিনি।

বুবলীর ক্যারিয়ারে এবার যোগ হতে যাচ্ছে নতুন এক পালক। এবার মঞ্চে উপস্থাপক হিসেবে দেখা যাবে ‘বসগিরি’ তারকাকে। আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। এই অনুষ্ঠানের উপস্থাপনা করবেন বুবলী।

বুবলী বলেন, ‘আমি এখন বরগুনায় সিনেমার শুটিং করছি। দুই-একদিনের মধ্যে ঢাকায় ফিরবো। এসেই কিছুটা প্রস্তুতি নেবো এই অনুষ্ঠানের জন্য। এর আগে সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম।’

এই নায়িকা আরও বলেন, ‘এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একটু অন্যরকম। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম সাধারণত সাংবাদিকরা কভার করে থাকেন। তবে এখানে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এমন ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।’

উল্লেখ্য, জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিককে দেওয়া হবে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ সাংবাদিককে দেওয়া হবে সম্মাননা।

আরো খবর »

সব সিনেমাকে পেছনে ফেলছে কমল হাসানের ‘বিক্রম’ 

aysha akter

হিন্দুরা দিন দিন মুসলমান হয়ে উঠছে: তথ্যচিত্র বিতর্ক নিয়ে তসলিমা

aysha akter

আলিয়ার মা হওয়ার খবরে কেদে ফেললেন করণ জোহর

Tanvina