বিনোদন

১৭০০ টাকা পারিশ্রমিক পেতেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব লাভ করেন তিনি। পরবর্তীতে বলিউডে পা রেখে রূপ আর অভিনয় নৈপুণ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। তারপর মুঠো মুঠো অর্থ-খ্যাতি কুড়িয়েছেন। ভারতের সীমানা পেরিয়ে তার সুনাম ছড়িয়েছে বিশ্ব দরবারে।

নব্বই দশকের শুরুতে ফুল টাইম মডেলিং করতেন ঐশ্বরিয়া। কিন্তু কত টাকা পারিশ্রমিক পেতেন এই অভিনেত্রী? সেই সময়ে ঐশ্বরিয়ার পারিশ্রমিকের একটি রশিদ ভাইরাল হয়েছে অন্তর্জালে। একটি ফ্যাশন হাউজের এই রশিদ থেকে জানা যায়, ৩০ বছর আগে মডেলিংয়ের জন্য মাত্র ১৫০০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭০০ টাকা) পারিশ্রমিক পেতেন তিনি। বিলের কাগজে লেখা রয়েছে, ঐশ্বরিয়া রাই। বয়স ১৮ বছর। বিলটির নীচে ঐশ্বরিয়ার স্বাক্ষরও রয়েছে।

বিমল নামে একজন একটি টুইট করেছেন। তিনি ফ্যাশন ক্যাটালগ পাবলিসার। তার ক্যারিয়ারের ৩০ বছর উপলক্ষে বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন। এসব ছবি কোনো একটি ফ্যাশন হাউজের, যা তিনি তৈরি করেছিলেন। আর ক্যাপশনে লিখেছেন, ফ্যাশন ক্যাটালগ প্রকাশের ৩০ বছর উদযাপন করছি। এসব ক্যাটালগের জন্য পোজ দিয়েছিলেন, ঐশ্বরিয়া রাই, সোনালি বেন্দ্রে, নিকি অ্যানেজা।

কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ফ্রান্সে গিয়েছিলেন ঐশ্বরিয়া। কানের রেড কার্পেটে রূপের দ্যুাতি ছড়িয়ে ভারতে ফিরেছেন এই বিশ্ব সুন্দরী।

আরো খবর »

হিন্দুরা দিন দিন মুসলমান হয়ে উঠছে: তথ্যচিত্র বিতর্ক নিয়ে তসলিমা

aysha akter

আলিয়ার মা হওয়ার খবরে কেদে ফেললেন করণ জোহর

Tanvina

মানুষের নামে কোরবানির গরুর নামকরণ ঠিক নয়: ওমর সানি

Arif Hasan