চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় আলমসাধুর আরোহী নিহত

Posted on August 20, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোকুলখালি বাজারে ট্রাকের ধাক্কায় সুজিত বিশ্বাস (৩৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। ব্যাটারি চালিত অবৈধযান আলমসাধু যোগে চুয়াডাঙ্গা থেকে পার্শ্ববর্তী মেহেরপুর জেলায় যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত হন তিনি।

রোববার (২০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের গোকুলখালি বাজারের নিকট এদূর্ঘটনা ঘটে। ঘটনার পরই ট্রাকটি পালিয়ে যায়।

নিহত সুজিত বিশ্বাস চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের শ্রী রতন বিশ্বাসের ছেলে।

নিহত সুজিত বিশ্বাসের পরিবারের সদস্যরা বলেন, সুজিত আলমসাধু চালক। আজ সকালে এক ব্যক্তি আলমসাধু কিনবে বলে তার সঙ্গে মেহেরপুরে যাচ্ছিল। বাড়ি থেকে যাওয়ার ঘন্টাখানেক পর শুনি দুর্ঘটনায় সুজিত নিহত হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুরজাহান খাতুন বলেন, সকাল ১০ টার দিকে রক্তাক্ত জখম অবস্থায় সুজিত নামের ওই ব্যক্তিকে জরুরী বিভাগে আনা হয়। পরিক্ষা-নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। সুজিতের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছিল। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত অবস্থায় সুজিতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।