সারাদেশ-টুকিটাকি

নরসিংদীতে অতিরিক্ত মূল্যে সয়াবিন তেল বিক্রি করলেই শাস্তি

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে সয়াবিন তেল সরকার নির্ধারিত মূল্যে বিক্রি নিশ্চিতকরণ এবং মজুদ বিষয়ে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

শনিবার (১৪ মে) উপজেলার কলেজ গেইট বাজার ও মদিনা অয়েল মিলে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিনিয়া জিন্নাত, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহরখ খান।

এসময় কলেজ গেইট বাজারে পণ্যের মূল্য তালিকা না থাকা, অতিরিক্ত মূল্যে তেল বিক্রি ও তেল মজুদ করায় ৭টি মামলায় ৮ হাজার টাকা এবং মদিনা অয়েল মিলে অপর্যাপ্ত পরিস্কার পরিচ্ছন্নতা ও পরিবেশ, শিশু শ্রমিক ব্যবহার ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেন মোবাইল কোর্ট।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনিয়া জিন্নাত ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, সরকার নির্ধারিত মূল্যে সয়াবিন তেল বিক্রি করতে হবে, তেল মজুদ রাখা যাবে না। অতিরিক্ত মূল্যে তেল বিক্রি করলেই শাস্তি ভোগ করতে হবে। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন শিবপুর মডেল থানা পুলিশের সদস্যবৃন্দ। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরখ খান।

আরো খবর »

সিরাজগঞ্জে কাজিপুরে তিলের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি

Arif Hasan

সাতক্ষীরায় ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

Arif Hasan

নরসিংদীতে নিরাপদ অভিবাসন ও রেমিটেন্স ব্যবস্থাপনা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত

Arif Hasan