রাজনীতি

বাকসু’র নির্বাচন: ছাত্রলীগ মনোনীত প্যানেল ঘোষণা

এস.এম.দেলোয়ার হোসাইন, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর শিবচরে ঐতিহ্যবাহী সরকারি বরহামগঞ্জ কলেজ ছাত্র-ছাত্রী সংসদ বাকসু’র নির্বাচনের জন্য ১৯ সদস্য বিশিষ্ট প্যানেল ঘোষণা করেছে ছাত্রলীগ।

শুক্রবার (১৩ মে) বিকেলে শিবচর উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগ মনোনীত প্যানেল পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিবচর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব ঢালী কর্তৃক ঘোষিত প্যানেলে ভিপি পদে মো: নাহিদ হাসান , জিএস পদে মো: তানজিল সরকার ও এজিএস পদে রুমা আক্তারের নাম ঘােষনা করা হয়।

এছাড়া সাহিত্য বিভাগ সচিব পদে শান্ত, সাহিত্য বিভাগের সহ-সচিব পদে মো: নাঈম খান, সাংস্কৃতি বিভাগ সচিব পদে সাইদুর রহমান, সাংস্কৃতিক বিভাগের সহ-সচিব পদে ইসমাইল মাতুব্বর, ক্রীয়া বিভাগ সচিব পদে সাইমুন আকন, ক্রীয়া বিভাগের সহ-সচিব পদে আছাদুজ্জামান জয়, সমাজ কল্যান বিভাগ সচিব পদে মো: আরিফ, সমাজ কল্যাণ বিভাগের সহ-সচিব পদে মো: আল-আমিন, ছাত্র মিলনায়তন বিভাগ সচিব পদে সাইফুল্লাহ (নিরব), ছাত্রী মিলনায়তন বিভাগ সচিব পদে রিমু পাল, ছাত্রী মিলনায়তন বিভাগের সহ-সচিব পদে মারিয়াম আক্তার, সদস্য পদে টি.এম.নাজমুল হোসেন, সোহেল রানা (সজিব), ইব্রাহিম মিয়া, জুবায়ের, আ: কাদের জয় এর নাম ঘোষণা করা হয়।

এসময় শিবচর পৌরসভা শাখার আওয়ামী লীগ এর সভাপতি তোফাজ্জেল হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মো: রাজিব ঢালী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ মাদবর, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী, সাধারণ সম্পাদক সৌরভ রায়সহ ছাত্রলীগের পৌর ও কলেজ শাখার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল থেকে জানা যায়, ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ, ১৫ মে থেকে ১৯ মে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবে প্রার্থীরা। মনোনয়ন পত্র বাছাই শেষে বৈধ তালিকা প্রকাশ করা হবে ২১ মে। মনোনয়ন পত্র প্রত্যাহার ২২ মে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত, প্রার্থীদের চ‚ড়ান্ত তালিকা প্রকাশ ২৩ মে, চূড়ান্ত ভােটার তালিকা প্রকাশ করা হবে ২৮ মে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ২২ জুন। ওই দিন সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভােটাররা ভােটাধিকার প্রয়োগ করতে পারবেন।

আরো খবর »

পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে জ্বালা ধরেছে: ওবায়দুল কাদের

নজরুলের চেতনা আমাদেরকে ধারণ করতে হবে

দেশ ও জাতির উন্নয়নে বঙ্গবন্ধুর পরিকল্পনা বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী : নৌ প্রতিমন্ত্রী