বিনোদন

প্রথম দিনেই সুপার ফ্লপ রনবীরের ‘জয়েশভাই জর্দার’!

বিনোদন ডেস্ক: করোনার খরা কাটিয়ে বলিউড এখন পরপর সিনেমা মুক্তি দিচ্ছে। গতকাল শুক্রবার মুক্তি পেল রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জর্দার’। কিন্তু বক্স অফিসে শুরুটা ভালো হলো না।

চিত্র সমালোচকদের নজর কাড়তেও ব্যর্থ হয়েছে রণবীর সিংয়ের নতুন সিনেমা। চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ সিনেমাটিকে ‘বাজে’ আখ্যা দিয়েছেন। পাঁচের মধ্যে তাঁর মার্কস শুধু দেড়!

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রণবীর সিংয়ের সোশ্যাল কমেডি ‘জয়েশভাই জর্দার’ মুক্তির দিনে বক্স অফিসে বাজেভাবে শুরু করেছে। বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী, প্রথম দিন এ সিনেমা সংগ্রহ করেছে মাত্র ২.৮৫ থেকে ৩.১৫ কোটি রুপি।

প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির মর্নিং শো দেখে মনে হয়েছিল আড়াই কোটি রুপি সংগ্রহ করতে কষ্ট হবে। পরে বিকেল ও রাতের শোর উপস্থিতি দেখে ধারণা করা হয়, তিন কোটি অতিক্রম করবে—যা সম্মানজনক শুরু নয়। করোনাকালের পর ‘জয়েশভাই জর্দার’ আরেকটি উদাহরণ হতে চলেছে, যেটি ২০ থেকে ৩০ কোটি সংগ্রহ করে যাত্রা শেষ করতে পারে।

এদিকে বলিউড বাবলের খবর, ট্রেইলার প্রকাশের পর রণবীর ওরফে জয়েশভাই প্রশংসা কুড়িয়েছেন। এ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য এ নায়ক পারিশ্রমিক নিয়েছেন ৩০ কোটি রুপি। অন্যদিকে, শালিনী পান্ডে নিয়েছেন আড়াই কোটি রুপি।

দিব্যাঙ্গ ঠক্কর পরিচালিত সিনেমাটিতে রণবীর সিং ও শালিনী পান্ডে ছাড়াও গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন বোমান ইরানি, রত্না পাঠক শাহ, পুনীত ঈশ্বর, দীক্ষা যোশি প্রমুখ। সিনেমায় বাবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর, যা তাঁর ক্যারিয়ারে প্রথম।

আরো খবর »

মধ্যপ্রদেশের দুঃস্থ শিশুদের পাশে অক্ষয়

aysha akter

ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’

aysha akter

১৭ বছর লিভ ইনের পর বিয়ে

aysha akter