সারাদেশ-টুকিটাকি

প্রেমিকার বিষপানের খবরে প্রেমিকের বিষপান!

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় পরকিয়া প্রেমিকার বিষপানের খবরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। আজ শনিবার সকাল ৯টার দিকে দামুড়হুদা উপজেলার মজলিশপুর গ্রামে ওই ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, মজলিশপুর গ্রামের মসজিদপাড়ার খোকন আলীর ছেলে সাকিব হোসেন (২৭)। তিনি যশোরের একটি ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে পড়াশোনা করেন।একই গ্রামের পশ্চিমপাড়ার লিটন আলীর মেয়ে শাপলা খাতুন (২৫) সাকিবের সাথে লেখাপড়া করতো। তাদের মধ্যে প্রেম সম্পর্কও ছিল।

গত ১০ বছর আগে শাপলা খাতুনের সাথে মেহেরপুর গাংনী উপজেলার জালশুকা গ্রামের জাহিদ হাসানের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তানও হয়। পরে কর্মসংস্থানের জন্য কাতারে যান জাহিদ। এরপর বেশিরভাগ সময় বাবার বাড়ি মজলিশপুরে থাকেন শাপলা। আবারও শুরু হয় সাকিব-শাপলার প্রেম। বিয়ের জন্য ব্যকুল হয়ে ওঠে তারা। বিষয়টি জানাজানি হলে বাধসাধে তাদের পরিবারের লোকজন। পরে আজ সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে শাপলা। পরকিয়া প্রেমিকার বিষপানের খবর পেয়ে বিষপান করে সাকিবও। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ওয়াহেদ মাহমুদ রবিন জানান, তাদের শরীর থেকে বিষ তোলা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে। তবে, তারা এখন আশঙ্কামুক্ত।

স্থানীয় ইউপি সদস্য ময়নুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে, কী কারণে বিষপান করেছে এখন তা বলা যাচ্ছে না।

আরো খবর »

শিবচর বাজার সয়লাব মৌসুমি ফলে, দাম চড়া

খতনা করাতে গিয়ে প্রাণ গেল শিশুর

Arif Hasan

নেত্রকোনায় কিশোরী জঙ্গি সদস্য আটক

Arif Hasan