সারাদেশ-টুকিটাকি

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ৮

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৮ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন।।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মৃত্যুর সংখ্যা আরও বাড়‌তে পা‌রে।

নিহতদের তিনজন একই পরিবারের। তাঁরা হলেন- বারডেমের চিকিৎসক বাসু দেব, তার স্ত্রী ও ছেলে। এছাড়া দুর্ঘটনার সময় সড়কে ধান মাড়াইয় করছিলেন কৃষকরা। এসময় বাসের চাপায় কৃষক ফিরোজ মোল্লা ও তার স্ত্রী নিহত হন।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজিব পরিবহণের একটি বাস আজ সকালে মাওয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনটি বাহনই দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর আরও এক জনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে হতাহত সব ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

আরো খবর »

শিবচর বাজার সয়লাব মৌসুমি ফলে, দাম চড়া

খতনা করাতে গিয়ে প্রাণ গেল শিশুর

Arif Hasan

নেত্রকোনায় কিশোরী জঙ্গি সদস্য আটক

Arif Hasan