বিনোদন

এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল আর’

বিনোদন ডেস্ক : বক্স অফিসে সাড়া জাগিয়েছে এস এস রাজামৌলির ছবি ‘ট্রিপল আর’ (RRR)। মুক্তির পর থেকে ঝড় তুলেছিল এই ছবি। চারটি ভাষায় মুক্তিপ্রাপ্ত এই ছবি সারাবিশ্ব জুড়ে ব্যবসা করেছে ১১৩৩ কোটি টাকা। ভারতীয় সিনেমার ইতিহাসে জায়গা করে নিয়েছে এই ছবি। এবার ওটিটিতে মুক্তি পেতে চলেছে ‘ট্রিপল আর’ ছবি।

করোনা অতিমারিতে যখন জর্জরিত ভারতীয় ছবির ব্যবসা তখন তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছিলেন এস এস রাজামৌলি। রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে। প্রথমদিনেই সারা বিশ্ব জুড়ে এই ছবির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিনদিনেই ৫০০ কোটি ঘরে তুলেছে এই ছবি। তারপর পার করেছে ১০০০ কোটির বাউন্ডারি। বক্স অফিসে সর্বকালের সেরা তিন ছবির মধ্যে জায়গা করে নিয়েছে ট্রিপল আর।

তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আগামী ২০ মে জি ফাইভে দেখা যাবে এই ছবি। তবে হিন্দি ভার্সন নয়, শুধুমাত্র তেলুগুতে ওটিটি রিলিজ হবে এই ছবির।

আরো খবর »

কেজিএফ ৩: রকির সাম্রাজ্যে আসছেন হৃতিক

aysha akter

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

বক্স অফিসে দাঁড়াতে পারছেনা কঙ্গনার ‘ধাকাড়’

Arif Hasan