কর্পোরেট সংবাদ

আইএফআইসি ব্যাংকের ৪৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: আইএফআইসি ব্যাংক লিমিটেডের-এর ৪৫ তম বার্ষিক সাধারণ সভা আজ বৃহস্পতিবার ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াতের মধ্যদিয়ে দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করা হয়।

ব্যাংকের মাননীয় চেয়ারম্যান জনাব সালমান এফ রহমান এমপি-রসভাপতিত্বে ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব সায়ান ফজলুর রহমান, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ জনাব এ.আর.এম নাজমুস সাকিব,জনাব রাবেয়া জামালী,জনাব সুধাংশু শেখর বিশ্বাস, জনাব কামরুন নাহার আহমেদ, জনাব মোঃ জাফর ইকবাল, জনাব মোঃ গোলাম মোস্তাফা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব শাহ আলম সারওয়ার, প্রধান আর্থিক কর্মকর্তা জনাব দিলিপ কুমার মন্ডল এবং কোম্পানী সচিব জনাব মোকাম্মেল হকসভায় উপস্থিত ছিলেন।

ডিজিটাল ব্যবস্থাপনায়উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার মালিকের উপস্থিতিতে সভায় অন্যান্য বিষয়ের মধ্যে ২০২১ সালে সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত আর্থিক বিবরণীএবং ৫শতাংশ বোনাস শেয়ার বিতরণের প্রস্তাব অনুমোদিত হয়।

অনুষ্ঠানে মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ব্যাংকের সার্র্বিক কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনার ওপর আলোকপাত করেন।সভায় ব্যাংকের মাননীয় চেয়ারম্যান আর্থিক বিবরনীর ওপর শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি ঘোষণা করেন তিনি।

আরো খবর »

মেধাবীদের মাঝে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

স্ট্যান্ডার্ড ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে “ফরেন এক্সচেঞ্জ-অ্যাকাউন্ট সার্ভিসেস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

সাড়া ফেলেছে ওয়ালটনের ‘প্রিন্টন’ প্রিন্টার, ই-প্লাজায় ১৫ শতাংশ ছাড়

Tanvina