খেলাধূলা

তামিল ছবির প্রযোজনায় ‘ধোনি’

বিনোদন ডেস্ক: ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ২০১৬ সালে বক্স অফিসে বিপুল সাফল্যও এনেছিল। এ বার অন্য ভাবে চলচ্চিত্র শিল্পের সঙ্গে জুড়ে গেলেন ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনি। তিনি তামিল ছবি প্রযোজনা করবেন, সর্বভারতীয় একটি ইংরেজি দৈনিক বুধবার এই খবর প্রকাশ করেছে। ওই ছবিতে মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসাবে ধোনি সই করিয়েছেন নয়নতারাকে। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করবেন ধোনি।

‘অথর্ব’ নামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে। রমেশ তামিলমানি রচিত ওই ওয়েব সিরিজও প্রযোজনা করবে ধোনি এন্টারটেনমেন্ট।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় ‘দৈত্য-দানব’দের সঙ্গে লড়াই করছেন ধোনি। তাঁর এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

অন্য দিকে, খুব শীঘ্রই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও উৎসাহ তুঙ্গে। ধোনি-ভক্তরা সকলেই ছবি মুক্তির অপেক্ষায়।

আরো খবর »

মমিনুলকে অধিনায়কত্ব ছাড়তে বলেছেন সুজন

Arif Hasan

বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি, থাকবে ৩৬ ঘণ্টা

Arif Hasan

কেমন হবে লিভারপুল- রিয়াল মাদ্রিদের একাদশ ?

Arif Hasan