কর্পোরেট সংবাদ তথ্য-প্রযুক্তি

ডিসকাউন্ট ও আকর্ষণীয় পুরস্কারসহ ‘দুবাইক’ অফারের মেয়াদ বাড়ালো স্যামসাং

কর্পোরেট সংবাদ ডেস্ক : স্যামসাং মোবাইল বাংলাদেশ তাদের রোমাঞ্চকর ‘দুবাইক’ অফারটি ১৫ মে, ২০২২ পর্যন্ত বাড়িয়েছে। যেখানে বিজয়ীরা পাবেন ৫ দিন/৪ রাতের দুবাই ট্রিপ, একটি নতুন সুজুকি জিক্সার এসএফ মোটরবাইক, ১০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। স্যামসাং ব্র্যান্ডের যে কোন স্মার্টফোনে কিনলেই অফারটি জেতার সুযোগ থাকবে।

এর আগে, দেশের রক আইকন ‘বেজবাবা’ সুমন গত ২২ এপ্রিল রাজধানীর বসুন্ধরা সিটিতে এবং ২৩ এপ্রিল যমুনা ফিউচার পার্কে বিজয়ীদের সাথে সাক্ষাৎ করেন এবং শুভেচ্ছা জানান। এছাড়াও নেমেসিস ব্যান্ডের রকস্টার জোহাদ রেজা চৌধুরী ২৫ এপ্রিল, ২০২২ তারিখে চট্টগ্রামের সানমার ওশান সিটিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আকর্ষণীয় অফারটি ছাড়াও, স্যামসাং গ্রাহকদের ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা দিচ্ছে। এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান বলেন, ক্রেতাদের স্বার্থ ও সুবিধার কথা বিবেচনায় রেখে স্যামসাং সবসময়ই অনন্য উদ্যোগ নিয়ে আসছে। মার্কেটে ব্যাপক সাড়া পাওয়ায় আমরা ক্রেতাদের জন্য অফারটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি ক্রেতারা নতুন অফারটি আরও বেশি উপভোগ করবে এবং আকর্ষণীয় পুরস্কারগুলো লুফে নিবে।

আরো খবর »

মেধাবীদের মাঝে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

স্ট্যান্ডার্ড ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে “ফরেন এক্সচেঞ্জ-অ্যাকাউন্ট সার্ভিসেস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইনফিনিক্স ‘হট ১২’ গেমিংভক্তদের জন্য পারফেক্ট ডিভাইস