ওড়না পেঁচিয়ে ছেলেকে শ্বাসরোধ করে হত্যা

Posted on August 16, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের রাজনগরে মোবাইলে আসক্ত কিশোর ছেলেকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে নিজের সন্তান এক মায়ের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত মাকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কিশোর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার আসলাম আলীর ছেলে আবির হাসান জয় (১২)। অভিযুক্ত নিহতের মা সোহেনা বেগম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে জানা গেছে, বেশ কিছুদিন ধরে আবির মোবাইলে গেম ও ইউটিউব দেখায় মত্ত ছিল। কিন্তু মোবাইল আসক্তি কমাতে বারবার বাঁধা দিতেন মা। মায়ের কথা না শুনে ও আবির মোবাইল নিয়ে থাকতেন। বুধবার সকালে আবির মোবাইলে গেম খেলতে শুরু করে। এ সময় তার মা রেগে যান। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে মা তার নিজের ওড়না দিয়ে পেঁচিয়ে ছেলের গলায় চেপে ধরে। এতে আবির শ্বাসরুদ্ধ হয়ে মারা যান।

রাজনগর থানার ওসি বিনয় ভুষণ রায় জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোর ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের মাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোবাইল ফোন আসক্তির কারণে মা রেগে গিয়ে ওড়না পেঁচিয়ে ছেলেকে হত্যা করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

কর্পোরেট সংবাদ/এএইচ