আর্কাইভ বিনোদন ভিডিও গ্যালারী

বিজয় থালাপতির মুখে ‘জয় বাংলা’ স্লোগান

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মুক্তিযুদ্ধের স্লোগান ছিল ‘জয় বাংলা’। বঙ্গবন্ধুর মুখ থেকে স্লোগানটি ছড়িয়ে যায় বীর বাঙালিদের মুখে মুখে। পাকিস্তানি বাহিনীর বিরুদ্ধে এই শব্দ ছিল মুখের অস্ত্রের মতো। কিছুদিন আগে এটাকে দেশের জাতীয় স্লোগান হিসেবে স্বীকৃতি দিয়েছে বাংলাদেশ সরকার। বিখ্যাত এই স্লোগান এবার শোনা গেল তামিল সুপারস্টার থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’-এ।

সম্প্রতি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে বিস্ট-এর একটি দৃশ্য ছড়িয়ে পড়েছে। সেই দৃশ্যেই দেখা যাচ্ছে, মাইক্রোফোনের সামনে বসে আছেন ভারতের তামিল সিনেমার সুপারস্টার ‘থালাপতি’ বিজয়। তার পরনের শার্টে লেগে আছে ছোপ ছোপ রক্ত; দৃষ্টিতে বুদ্ধিদীপ্ততা, যেন লক্ষ্যে অবিচল। নিজেকে বাংলাদেশি দাবি করে জঙ্গি ও ভারত সরকারের উদ্দেশ্যে বাংলাদেশের জঙ্গি হামলার উল্লেখ করে “জয় বাংলা” স্লোগানটি উচ্চারণ করেন।

পাশাপাশি বাংলাদেশে বোমা হামলার ঘটনাও তুলে ধরেন। কথার শেষের দিকে বিজয় বলেন—‘জয় বাংলা’।

গত ১৩ এপ্রিল মুক্তিপ্রাপ্ত থালাপতি বিজয়ের নতুন সিনেমা “বিস্ট” এর এক দৃশ্যে “জয় বাংলা” স্লোগান দিয়েছেন তিনি। মুক্তি আগে থেকেই আলোচিত এই সিনেমায় ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘‘র’’ -এর এজেন্টের ভূমিকায় দেখা যাবে বিজয়কে। যদিও বাংলাদেশি নয়, চলচ্চিত্রে ভারতের নাগরিক হিসেবেই দেখা যাবে তাকে।

নেলসন নির্মিত চলচ্চিত্রে বিজয়ের বিপরীতে আছেন অভিনেত্রী পূজা হেগড়ে। ১৫০ কোটি রুপি বাজেটের চলচ্চিত্রটি মুক্তির পর থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ১৫০ কোটি ৯ লাখ রুপি ঘরে তুলেছে।

আরো খবর »

কেজিএফ ৩: রকির সাম্রাজ্যে আসছেন হৃতিক

aysha akter

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

বক্স অফিসে দাঁড়াতে পারছেনা কঙ্গনার ‘ধাকাড়’

Arif Hasan