২০ বছর ধরে এক মোবাইল ব্যবহার করেন পঙ্কজ ত্রিপাঠি

Posted on August 14, 2023

বিনোদন ডেস্ক: ‘গ্যাংস অব ওয়াসিপুরে’র সুলতান হয়ে ক্যারিয়ার ঘুরে গেছে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির। যদিও জীবনযাত্রা একটুও পরিবর্তন হয়নি বিহারের গোপালগঞ্জে নিম্নবিত্ত কৃষক পরিবারের এই ছেলের।

শুক্রবার (১১ আগস্ট) মুক্তি পাওয়া ‘ওহমাইগড ২’ সিনেমার প্রচারণায় পঙ্কজ ত্রিপাঠি জানিয়েছেন, ২০ বছর ধরে একটাই মোবাইল ফোন ব্যবহার করছেন তিনি। পুরনো ফোনের ফিচারও সব পুরোনো দিনের। যুগের সঙ্গে তাল মিলিয়ে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন না পঙ্কজ। ভরসা সেই ফোন কল বা টেক্সট ম্যাসেজ।

সদ্যই এক নামী মোবাইল প্রস্তুতকারক সংস্থার ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখা মিলেছে পঙ্কজের। কিন্তু নিজে সেইসব ফোন ছুঁয়েও দেখেন না অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, পুরনো ফোনের ফিচারও সব পুরোনো দিনের। যুগের সঙ্গে তাল মিলিয়ে হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন না পঙ্কজ। ভরসা সেই ফোন কল বা টেক্সট ম্যাসেজ। জীবনের প্রথম সবকিছুই পঙ্কজ ত্রিপাঠির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে জানান অভিনেতা। তাঁর প্রথম গাড়ি ছিল আই১০, সেই গাড়িও যত্নে রেখে দিয়েছেন তিনি। সযত্নে তোলা রয়েছে নিজের জমানো টাকায় কেনা মোটরবাইকটিও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘আমার অর্জন নিয়ে বাবা খুব বেশি গর্বিত নয়। আমার বাবা এও জানে না, আমি সিনেমায় ঠিক কী করি। আজ পর্যন্ত সে জানে না সিনেমাহল ভেতর থেকে কেমন দেখতে। কেউ যদি তাকে কম্পিউটারে বা টেলিভিশনে আমার কাজ দেখায়, তবেই তিনি দেখেন।’

২০০৮ সালে তিনি মুম্বাই এসেছিলেন পঙ্কজ। ডাক্তার হওয়ার স্বপ্নভুলে অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে হাজির মায়ানগরীতে। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ সিনেমাটি পঙ্কজের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। এই সিনেমার সুলতান হিসাবে সবার মনে দাগ কেটেছিলেন অভিনেতা।

২০০৪ থেকে ২০১০ সাল পর্যন্ত একটা পয়সাও তিনি রোজগার করেননি। সে সময়ে সংসারের সমস্ত দায়দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন অভিনেতার স্ত্রী। সুখের দিনে স্ত্রীকে আগলে রেখেছেন অভিনেতা।

আরও পড়ুন:

একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএসের ভি

‘নারী জায়েদ খানে আটকায়’ মন্তব্য করে আইনি নোটিশ পেলেন জায়েদ