বিনোদন ভিডিও গ্যালারী

চমক দিয়ে জিৎ এর রাবণ ছবির ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক : ‘রাবণরা মরে না আর সেটা জেনেও প্রতিবছর তাদেরকে পোড়ানো হয় তবুও…’ রাবণ ছবির ট্রেলারের প্রথম ঝলকেই অ্যাকশন মুডে রাবণ অর্থাৎ জিৎ। তবে শুধুই কি মারপিট, ঘৃণা, প্রতিশোধের গল্প! না এই গল্পে রয়েছে টুইস্ট অ্যান্ড টার্ন। ট্রেলারেই দ্বিতীয় দৃশ্যেই বদলে গেল পুরো গল্প। একেবারে ভিন্ন লুকে প্রফেসরের চরিত্রে ধরা দিলেন। তখন তিনি রাম মুখার্জি যিনি সাংবাদিকতার শিক্ষক। চরিত্র হয়ে জিৎ বলে দিলেন সাংবাদিকতায় সৎ হওয়ার থেকেও বড় কথা জাজমেন্টাল না হওয়া।

ছাত্রী অর্থাৎ টলিউডের নতুন মুখ লহমা ভট্টাচার্য তাঁরই প্রফেসরের প্রেমে পড়ে যান। স্যারও প্রেমে হাবুডুবু খান ছাত্রীর। স্যার ও স্টুডেন্টের প্রেম জমে উঠতেই ফের অ্যাকশনে মুডে রাবণের লুকে ট্রেলারে ফিরে আসেন জিৎ। রাম মুখার্জি কাউকে চড় মারত দেখেও চমকে যান উল্টোদিকে রাবণ পর্দায় ফিরেই জানিয়ে দেন যে এটা কলিযুগ এখানে ক্রাইম করতে কেউ ভয় পায় না। তাই তাঁদের দমন করতে রাম নয় রাবণের দরকার।

কিন্তু যে আইন নিজের হাতে তুলে নেয় সেও আইনের চোখে অপরাধী। তাই তাঁকে ধরতে মরিয়া পুলিশ ফোর্স। পুলিশের চরিত্রে অভিনয় করেছেন শাতাফ ফিগার ও তনুশ্রী চক্রবর্তী। তনুশ্রীর চরিত্রের নাম জাহান। তাঁকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাবণ অর্থাৎ জিৎ। রাম আর রাবণ দুজন কি একই ব্যক্তি নাকি দুজন ভিন্ন! সেটা অবশ্য বোঝা যায়নি, তা পরিষ্কার হবে ছবি মুক্তির পর। ট্রেলারেই বাজিমাত জিতের, বক্সঅফিসে রাম রাবণের দ্বৈরথ কতটা প্রভাব ফেলে তা জানা যাবে এই মাসের শেষ। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে এমএন রাজ পরিচালিত ‘রাবণ’।

আরো খবর »

কেজিএফ ৩: রকির সাম্রাজ্যে আসছেন হৃতিক

aysha akter

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

বক্স অফিসে দাঁড়াতে পারছেনা কঙ্গনার ‘ধাকাড়’

Arif Hasan