বিনোদন ভিডিও গ্যালারী

শাকিব-পূজার ‘গলুই’ ছবির টিজার প্রকাশ

বিনোদন ডেস্ক : নির্মাণের শুরু থেকে আলোচনায় দেশের শীর্ষ তারকা শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমাটি। আসছে ঈদে যা মুক্তি চূড়ান্ত। ছবির আনুষ্ঠানিক প্রচারণা নিয়ে শাকিব ভক্তদের ছিলো নানান প্রশ্ন!

ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘গলুই’ এর প্রচার প্রচারণা কেন এখনও শুরু হচ্ছে না, শাকিব ভক্তদের কাছ থেকে প্রতিনিয়তই এমন প্রশ্ন শুনতে হচ্ছে টিম ‘গলুই’কে। অবশেষে হচ্ছে প্রতীক্ষার অবসান।

মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় ‘গলুই’ সিনেমার ইউটিউব ও ফেসবুকে উন্মুক্ত হয় টিজারটি। সঙ্গে সঙ্গে শাকিব ভক্তরা বিভিন্ন গ্রুপে পোস্ট করে অভিনন্দন জানাচ্ছেন শাকিব-পূজাকে। ছবির পরিচালক এস এ হক অলিকের নির্মাণেরও প্রশংসা করছেন সবাই।

সিনেমাটির এস এ হক অলিক বলেন, ‘টিওটি ফিল্মসের ইউটিউবে ‘গলুই’-এর টিজার প্রকাশ করেছি। একই সঙ্গে টিজারটি নায়ক শাকিব খান ও নায়িকা পূজার ফেসবুকপেজে টিজারটি দেখা যাবে।

টিজার প্রকাশের মাধ্যমে গলুই-এর অফিশিয়াল প্রমোশন শুরু হচ্ছে জানিয়ে পরিচালক বলেন, টিজারের পরেই ৯ এপ্রিল হাবিবের ‘জমবে মেলা’ নামে বৈশাখের গান ছাড়া হবে। ৪-৫দিন পরেই ইমরান-কনার গাওয়ার বৃষ্টি নিয়ে আরেকটি গান ছাড়া হবে।

পরিচালক অলিক জানান, এর মধ্যে গলুই-এর পোস্টার অফিশিয়াল পোস্টার প্রকাশ হবে। যেহেতু অফিশিয়াল পোস্টার হাতে পাননি, তাই আগেই কবে আসবে জানাতে চান না তিনি। বলেন, ফেসবুকে কিছু পোস্টার ছড়িয়েছে, এগুলো অফিশিয়াল নয়।

নিরেট প্রেমের গল্প ও আবহমান গ্রাম বাংলার হারানো ঐতিহ্য নৌকাবাইচ উপজীব্য করে নির্মিত ‘গলুই’ ছবির মাধ্যমে ঈদ মাতাবেন ঢালিউড কিংখান শাকিব খান। নির্মাণের শুরু থেকে আলোচনায় থাকার কারণে আরও ২মাস আগেই ছবিটি মুক্তির জন্য হল বুকিং শুরু হয়েছে।

গেল ডিসেম্বরের শেষে ‘গলুই’ সেন্সর থেকে আনকাট মুক্তির অনুমতি পায়। তাই আর আসন্ন ঈদে এই ছবিটি মুক্তিতে বাঁধা নেই।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, চলতি বছর মুক্তিপ্রাপ্ত ৯টি ছবির মধ্যে মধ্যে দু-একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়াজ তুললেও প্রযোজকের ব্যবসায়িক হিসেবে হিতে বিপরীত হয়েছে। তাই করোনায় ঝিঁমিয়ে পড়া ইন্ডাস্ট্রি চাঙ্গা করতে শাকিবের ছবির বিকল্প নেই।

অতীত অভিজ্ঞতায় সংশ্লিষ্টরা বিশ্বাস করেন, ঈদে যেহেতু শাকিবের বড় বাজেটের ছবি ‘গলুই’ আসছে, তাই এ ছবির মাধ্যমে আবারও প্রাণ ফিরে পেতে পারে সিনেমা হলগুলো! সে কারণে হল মালিকদেরও ঈদে বাড়তি আগ্রহ শাকিব খানের ‘গলুই’ ঘিরে!

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রযোজক খোরশেদ আলম খসরু ছবিটি প্রযোজনা করছেন। তিনি জানান, সরকারি অনুদান ৬০ লাখ পেলেও গলুইয়ের বাজেট দুই কোটির কাছাকাছি। বাকি টাকা তিনি লগ্নী করে বড় আয়োজনে ছবির কাজ শেষ করছেন। পোস্ট প্রডাকশন হয়েছে ইন্ডিয়াতে।

শাকিব খান ও পূজা চেরী ছাড়াও গলুই সিনেমায় আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী।

আরও পড়ুন:

প্রযোজক সোহমের প্রথম ছবিতে প্রসেনজিৎ, ট্রেলারেই ছড়ালো ম্যাজিক

আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক :…

আরো খবর »

কেজিএফ ৩: রকির সাম্রাজ্যে আসছেন হৃতিক

aysha akter

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

বক্স অফিসে দাঁড়াতে পারছেনা কঙ্গনার ‘ধাকাড়’

Arif Hasan