গলাচিপায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মনোনয়ন প্রত্যাশি তসলিম সিকদার

Posted on August 11, 2023

মোঃ হাফিজ,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আওয়ামীলীগ থেকে ১১৩ পটুয়াখালী-৩ (গলাচিপা ও দশমিনা) আসনে  মনোনয়ন প্রত্যাশি পটুয়াখালী জেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক কৃষক লীগের সভাপতি মোঃ তসলিম সিকদার।

১১ই আগষ্ট শুক্রবার দুপুর ১২ টায় উপজেলা মুক্তিযোদ্ধা ভবন হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শুরুতে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের শাহাদাত বরণ কারি এবং সকল বীর শহিদদের রুহের মাগফেরাত কামনা ও বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।  

এসময়ে তিনি পটুয়াখালী জেলাকে কেন্দ্র করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা'র নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য উন্নয়ন ও সাফাল্য তুলে ধরেন এবং শুধু পটুয়াখালী জেলা নয় সারা বাংলাদেশের উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন। পরে তিনি সাংবাদিকদের প্রশ্নউত্তর পর্বে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনা মেনে মানুষের জন্য কাজ করছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নমিনেশন দিবেন তার পক্ষে কাজ করবেন, তবে তিনি আশাবাদি নমিনেশন পাওয়ার বিষয়ে।

পরে তিনি তার পারিবারিক, ছাত্র জীবন ও রাজনৈতিক পরিচয় তুলে ধরেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাষ্ট্রের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারকে আরো শক্তিশালী ও ক্ষমতায় অধিষ্ঠিত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান।

কর্পোরেট সংবাদ/এএইচ