১৫ লাখ টাকা ব্যয়ে পুত্রের জন্মদিন পালন করলেন পরীমণি

Posted on August 11, 2023

বিনোদন ডেস্ক : জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সন্তানের জন্মদিন পালন করলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তিগত জীবনে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ দম্পতির শাহীম মুহাম্মদ রাজ্য নামে একটি পুত্র সন্তান রয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজ্যর প্রথম জন্মদিন ছিল। এ উপলক্ষে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে পার্টির আয়োজন করেন। জমকালো এই আয়োজনে শোবিজ অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

জাকজমকপূর্ণ এই আয়োজনে কত টাকা খরচ করেছেন পরীমণি। একটি গণমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ হয়েছে। আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে আমাকে এতটা চাপ নিতে হতো না।

এত টাকা জোগাড় করার বিষয়টি ব্যাখ্যা করে পরীমণি বলেন, রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে বাবুর জন্মদিন পালন করেছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে- ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার। ভাঙা-গড়ার গুঞ্জনের মাঝে গত ১০ জুন রাতে পরীমণির বাসায় যান রাজ। ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে কেক কাটেন তারা। এরপর আবার বাসা থেকে বেরিয়ে যান রাজ। দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে থাকছেন না তারা।