তাড়াশে থানার ওসির বিরুদ্ধে আদালতে নারী বাইকারের মামলা

Posted on August 9, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ থানার ওসির বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক নারী বাইকার। আদালত মামলাটি আমলে নিলেও এখনো কোন আদেশ দেননি।

বুধবার (৯ আগস্ট) দায়ের করা মামলার বিবরণে জানা যায়, মামলার বাদিনী স্মৃতি ইসলাম জুলাই মাসের ২৫ তারিখে নিজের ক্রয়কৃত ইয়ামাহা মোটরসাইকেল নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। তাড়াশে তার পরিচিত জনের গ্যারেজে বাইকটি রেখে পাশের এটিএম বুথে টাকা উঠাতে গেলে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে তল্লাশী করেন। তার সঙ্গে কিছু না পেয়ে পরে তার বাইকটি সম্পর্কে জানতে চান। পরবর্তীতে বাইকের চাবি নিয়ে বাইকটি জব্দ করে থানায় পাঠিয়ে দেন। বাইক জব্দ করা নিয়ে স্মৃতি বাধা দিলে তাকে উল্টো গালিগালাজ করে তাড়াশ থানার ওসি। একই সাথে বাইক ফেরত নেবার জন্য থানায় যেতে ও বারণ করে দেন তিনি। পরবর্তীতে বাইক ফেরত সহ আইন অমান্য করে বাইক আটক করায় তিনি আদালতের দ্বারস্থ হন।

স্মৃতির আইনজীবি নিখিল কুমার ঘোষ জানান, আদালত মামলাটি আমলে নিয়েছে। তবে আগামী দিন আদেশ দেবার দিন ধার্য্য করেছেন।

তাড়াশ খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, স্মৃতি কয়েক বছর আগে নাটোর থানায় মাদক বহনের দায়ে আটক হয়েছিলেন। নতুন করে আবারো মাদক ব্যবসায় জড়িয়েছেন এমন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশী চালানো হয়। এবং তার বাইকটি আটক করা হয়। ইতিমধ্যে তার ব্যবহৃত বাইকটি জব্দ রেখে থানায় জিডি এন্ট্রি দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।