জিপিএইচ এবং পার্কভিউ হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

Posted on August 9, 2023

কর্পোরেট ডেস্ক: জিপিএইচ ইস্পাত লিমিটেড এবং পার্কভিউ হাসপাতাল চট্টগ্রামের মধ্যে গত সোমবার, ৯ আগষ্ট, ২০২৩ একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুসারে, জিপিএইচ ইস্পাতের কর্মকর্তা এবং তাদের পরিবার অগ্রাধিকার পরিষেবা পাবেন পার্কভিউ হাসপাতাল চট্টগ্রাম থেকে।

চুক্তিতে জিপিএইচ ইস্পাতের চিফ কর্পোরেট রিলেশন অফিসার শোভন মাহবুব শাহাবুদ্দিন এবং পার্কভিউ হাসপাতাল চট্টগ্রামের ম্যানেজিং ডিরেক্টর ডা. এ টি এম রেজাউল করিম স্বাক্ষর করেন। এসময় জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অব ট্যালেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট অতনু গুপ্ত, পার্কভিউ হসপিটালস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, ডিজিএম (এইচআর) মো. হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে জিপিএইচ-এর সিসিআরও শোভন মাহবুব শাহাবুদ্দিন বলেন বছরজুড়ে জিপিএইচ ইস্পাত সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কুমিরা প্ল্যান্টস্থ এলাকাবাসীর জন্য বিনামূল্যে চক্ষু শিবির, মেডিকেল ক্যাম্প এবং ডায়েবেটিস স্ক্রিনিং এর আয়োজন করে থাকে। জিপিএইচ ইস্পাত কর্মীদের দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে তাদের সুস্বাস্থ্য ও মঙ্গলের প্রতি সর্বোচ্চ জোর দিয়ে থাকে।   

পার্কভিউ হাসপাতাল চট্টগ্রামের ম্যানেজিং ডিরেক্টর ডা. এ টি এম রেজাউল করিম বলেন এই মাল্টিস্পেশালিটি হাসপাতাল সর্বাধুনিক প্রযুক্তি ও বিশ্বমানের মেডিক্যাল প্রফেশনালদের দ্বারা পরিচালিত। এ হাসপাতাল জিপিএইচ ইস্পাতের কর্মকর্তাদের হেলথ সার্ভিস নিশ্চিত করবে, গুণগত স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে চট্টগ্রামে ইতিবাচকভাবে সামাজিক পরিবর্তন ত্বরাণ্বিত করবে এবং ভবিষ্যতে স্বাস্থ্য সেবাদানের ক্ষেত্রে নতুন মানদণ্ড তৈরি করবে বলে তিনি আশ্বাস ব্যক্ত করেন।

কর্পোরেট সংবাদ/এএইচ