কালিয়াকৈরে কাভার্ডভ্যানের চাপায় শিক্ষার্থীর মৃত্যু

Posted on August 9, 2023

গাজীপুর প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় কাভার্ডভ্যান চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে অপর এক শিক্ষার্থী। কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) সকালে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত উপজেলার হরিণহাটি এলাকার কবির হোসেনের ছেলে খালিদ হাসান ওয়ালিদ। সে এবার ভাষা শহীদ আ. জব্বার আনসার ভিডিপি একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে এস এসসি পাস করেছে।

আটক চালক হলেন-চাঁদপুরের ফরিদগঞ্জ সদর এলাকার মো. মমিনউল্লার ছেলে সেলিম হোসেন।

পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার সকালে উপজেলার হরিণহাটি এলাকা থেকে স্কুল শিক্ষার্থী ওয়ালিদ হোসেন তার মোটরসাইকেল নিয়ে চন্দ্রা জোড়াপাম্প এলাকায় যায়। সেখান থেকে তার সমবয়সী সম্পর্কে ভাগিনা ইফাত হোসেনকে মোটরসাইকেলের পিছনে বসিয়ে বাড়িতে ফিরছিল। ফেরার পথে চন্দ্রা পল্লীবিদ্যুৎ যমুনা ব্যাংকের সামনে একটি কাভার্ডভ্যান ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রন হারিয়ে কাভার্ডভ্যানের নীচে চাপা পরে। এতে ঘটনাস্থলেই ওয়ালিদ হোসেনের মৃত্যু হয়েছে। আহতকে ইফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। স্থানীয় লোকজন কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে।

কোনাবাড়ি হাইওয়ে থানার এসআই আবু আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।