বাবর আজমকে বিয়ে করতে চান রমিজ রাজা !

Posted on August 9, 2023

স্পোর্টস ডেস্ক: বাবর আজমের ব্যাটিং দেখাই নাকি একপ্রকার শিল্প, এমনটাই মনে করেন তার ভক্তরা। ভক্তদের এমন বিচার-বিশ্লেষণ যে কোনোভাবেই অতিমানবীয় মন্তব্য না, তা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক প্রেসিডেন্ট রমিজ রাজার বিশেষণের অতিশায়নে আবারও মিলে গেল। পাক ওপেনারের ব্যাটিং শৈলীতে মুগ্ধ হয়ে বাবরকে বিয়ে করার আগ্রহই দেখিয়ে ফেললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ।

এবারই প্রথমবার বাবরের প্রশংসা করলেন, এমনটা নয়। তবে এবার বাবরের পারফরম্যান্সের প্রশংসায় কোনো শব্দই খুঁজে পেলেন না রমিজ। এজন্য কোনো বিশেষণই যথেষ্ট মনে না হওয়ায় বাবরকে নিয়ে এমন বেফাঁস মন্তব্যই করে ফেললেন দ্য গ্রিন ম্যানদের সাবেক এই অধিনায়ক।

বর্তমানে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলছেন পাকিস্তানের বর্তমান অধিনায়ক। অন্যদিকে এলপিএলে ধারাভাষ্য দিচ্ছেন রমিজ। ঘটনাটা সাকিব আল হাসানের গল টাইটানস ও বাবরের কলম্বো স্ট্রাইকার্সের মধ্যকার ম্যাচের দিনের।

গলের দেওয়া ১৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমেছিল কলম্বো। বড় লক্ষ্য তাড়া করতে পাতুম নিশাঙ্কার সঙ্গে ওপেনিংয়ে ব্যাট করতে নামেন বাবর। এ সময় বাবরের প্রশংসায় রমিজ বলেন, ‘নিরাপত্তা, ক্লাস, মান, শান্ত থাকা—এমন পরিস্থিতিতে সে-ই আপনার লোক, যে ইনিংসকে টেনে নিতে পারবে।’

রমিজের সঙ্গে থাকা আরেক ধারাভাষ্যকার তখন রমিজকে উদ্দেশ করে বলেন, ‘তোমার আরও বিশেষণ যোগ করা উচিত।’ এরপরই পিসিবির সাবেক এই প্রেসিডেন্ট বলে ওঠেন, ‘আমি স্রেফ তাকে ভালোবাসি, তাকে বিয়ে করতে চাই।’

রমিজের এমন বেফাঁস মন্তব্য কয়েক মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে এদিন রমিজই যে শুধু পাক ওপেনারের প্রশংসা করেছেন, এমনটা না। এই ম্যাচে সেঞ্চুরিও করেছেন বাবর। তার এমন নৈপুণ্যে সাজানো ইনিংসে ভিত্তি করেই জয়ের পথ সুগম করে কলম্বো। এদিন ৫৯ বলে ৮ চার ও ৫ ছক্কায় ১০৪ রানে দারুণ এক ইনিংস খেলেন বাবর। শেষ পর্যন্ত এই ম্যাচে ৭ উইকেটের জয়ে প্লে-অফের দৌড়ে টিকে রয়েছে কলম্বো।

এবারই প্রথমবার লঙ্কান লিগে খেলছেন বাবর। টুর্নামেন্টের শুরুটা সাদামাটা হলেও ক্রমেই বেশ আধিপত্য দেখাচ্ছেন তিনি। দ্বিতীয় ম্যাচে ছন্দে ফিরে ৫২ বলে খেলেন ৫৯ রানে এক ইনিংস, এরপর ডাম্বুলা অরার বিপক্ষে ২৪ বলে ৪১ রান করেন বাবর।

কর্পোরেট সংবাদ/এএইচ