সিরাজগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী মোজাম্মেল হক গ্রেফতার

Posted on August 9, 2023

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জ জেলার সদর এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ মোজাম্মেল হক (৪০)’কে রাজধানীর মুগদা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

আসামী মোঃ মোজাম্মেল হক (৪০) সিরাজগঞ্জ সদর উপজেলার সিলন্দা এলাকার আব্দুল হামিলের ছেলে । গতকাল (৮ আগস্ট) দুপুর ৩ টায় রাজধানীর মুগদা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

র‌্যাব-৩ জানায়, আটককৃত আসামি ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের ফলে ভিকটিম একপর্যায়ে গর্ভবতী হয়ে পড়ে। পরবর্তীতে ভিকটিম আসামী মোজাম্মেল হককে বিয়ের চাপ দিতে থাকে কিন্তু সে ভিকটিমকে বিভিন্ন প্রতিশ্রুতি দিতে থাকে। তাদের বোঝাপড়ার একপর্যায়ে ভিকটিমের গর্ভবতীর সময় ০৮ মাস অতিবাহিত হয়ে যায়। এরপর ২১/০৭/২০২৩ তারিখ সে ভিকটিমকে সিজারের মাধ্যমে গর্ভপাত করায়। সিজারের পর সে চালাকি করে সেই নবজাতক বাচ্চাকে অজ্ঞাতনামা এক ব্যক্তির নিকট ২০,০০০/- টাকা বিক্রি করে দেয়। পরবর্তীতে ভিকটিম সুস্থ হয়ে বাড়িতে গেলে মোজাম্মেল হক তাকে তার বাড়িতে উঠতে দেয়না এবং তাকে বাড়ি থেকে বের করে দেয়। ভিকটিম কোন দিকবিদিক না পেয়ে গত ৩০/০৭/২০২৩ তারিখ সিরাজগঞ্জ সদর থানায় একটি ধর্ষন মামলা রুজু করে। মামলার পর থেকে আসামী রাজধানীর বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছিলো বলে জানায় ।

গ্রেফতারকৃত আসামী মোঃ মোজাম্মেল হক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৩।

কর্পোরেট সংবাদ /এএইচ