বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ২ অধ্যাপকসহ নিহত ৩

Posted on August 8, 2023

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্ববিদ্যালয় থেকে গাড়িতে চড়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হলো দুই অধ্যাপক ও তাদের গাড়িচালকের। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের হাওড়া জেলার উলুবেড়িয়া কুলগাছিয়া মুম্বাই রোডের ফ্লাইওভারে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার (৭ আগস্ট) রাতে একটি ছোট চার চাকার গাড়ি কোলাঘাট থেকে কলকাতার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসছিল একটি ট্রেলার ট্রাক। ট্রেলারের গতি এত বেশি ছিল যে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার পার হয়ে অন্য লেনে চলে আসে এবং চার চাকার গাড়িটিকে মুখোমুখি সজোরে ধাক্কা মারে।

ট্রেলারের ধাক্কায় ছোট গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ভেতরে ছিলেন দুই অধ্যাপক ও তাদের গাড়ির চালক।

সঙ্গে সঙ্গে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে উলুবেড়িয়ায় শরৎচন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা দুই অধ্যাপক ও চালককে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, সোমবার মেদিনীপুরের ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের থেকে একটি গাড়িতে বাড়ি ফিরছিলেন দুই অধ্যাপক নন্দিনী ঘোষ (৩৬) ও মিশা রায় (৩৩)। নন্দিনী ঘোষের বাড়ি হুগলির কোন্নগরে ও মিশা রায়ের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার সোদপুরে।

দুর্ঘটনার দুই অধ্যাপকেরই মৃত্যু হয়েছে। নিহত হয়েছেন গাড়ির চালক বিশ্বজিৎ দাসও (৩১)। বিশ্বজিতের বাড়ি হুগলির উত্তরপাড়ায়।

নন্দিনীর পরিবারের সদস্যরা জানান, প্রতিদিন গাড়ি নিয়েই বিশ্ববিদ্যালয়ে যাওয়া-আসা করতেন। সোমবার বিকেল ৫টার দিকে তার ফোন এসেছিল। বিশ্ববিদ্যালয় থেকে বের হয়েছেন বলে জানিয়েছিলেন নন্দিনী। কিন্তু রাত ৯টার দিকে দুর্ঘটনার কথা জানতে পারে পরিবার।

এই ভয়াবহ দুর্ঘটনা কীভাবে ঘটলো তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।