মাদারীপুরে ডেঙ্গু প্রতিরোধে মশারি ও খাদ্য সামগ্রী বিতরণ

Posted on August 7, 2023

এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে আফতাফ উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন এর আর্থিক সহযোগিতায় ডেঙ্গু প্রতিরোধে মশারী ও খাদ্য সামগ্রী বিতরণ এবং অসুস্থ্য ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

সোমবার (০৭ আগস্ট) বিকালে মাদারীপুর সদর উপজেলার টুবিয়া বাজারে  মানব কল্যাণ সংগঠণ মাদারীপুর ও আদর্শ কল্যাণ ফোরাম মাদারীপুর,দুটি মানবিক সংগঠনের সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় চল্লিশ টি পরিবারের মাঝে ডেঙ্গু প্রতিরোধে মশারী ও খাদ্য সামগ্রী বিতরণ ও ক্যান্সার আক্রান্ত অসুস্থ রয়েল ফরাজীর পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

আদর্শ কল্যাণ ফোরাম মাদারীপুর এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসকান্দার আলী মাতুব্বরের সভাপতিত্বে ও মানব কল্যাণ সংগঠন মাদারীপুর এর সিনিয়র সহ-সভাপতি বাচ্চু মীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মনিরুজ্জামান ফকির।

বিশেষ অতিথি ছিলেন নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের সভাপতি এ্যাড. মশিউর রহমান পারভেজ,পাশে আছি মাদারীপুর সংগঠনের সভাপতি মোঃ বায়জিদ মিয়া, পাকদী নবীন যুব সংঘ সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজী, মানব কল্যাণ সংগঠন মাদারীপুরের উপদেষ্টা আবুল ফজল মানু খান, মানব কল্যাণ সংগঠন মাদারীপুরের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা পলাশ, মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টার সাংবাদিক সংগঠনের সাধারণ সম্পাদক এস এম আরাফাতসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এএইচ