চকরিয়ায় দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের

Posted on August 7, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় দুই বাসের প্রতিযোগিতার সময় দ্রুতগতির একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে মোহাম্মদ মোবারক (২৭) নামে এক যুবক নিহত হন।

রবিবার (৬ আগষ্ট )দুপুর ১২টা ১৫ মিনিটের সময় চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আরও একজন আহত হয়েছেন। মোবারক অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী হানিফ পরিবহনের দুটি বাস রাস্তায় আগে যাওয়ার প্রতিযোগিতা করে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। চকরিয়া পৌরশহর থেকে যাত্রী নিয়ে জিদ্দাবাজার যাচ্ছিল একটি অটোরিকশা। এ সময় বেপরোয়া গতির একটি বাস উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার স্টেশনে পৌঁছালে অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন গুরুতর আহত দুজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক অটোরিকশার যাত্রী মোহাম্মদ মোবারককে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চিরিংগা হাইওয়ে থানার উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, ‘নিহতের মরদেহ পুলিশের হেফাজতে আছে। বাস দুটি জব্দ করা হয়েছে। দুটি বাসের চালক ও হেলপার পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।