নদীতে নামতেই ফুটবলারকে ছিঁড়ে খেল কুমির!

Posted on August 6, 2023

স্পোর্টস ডেস্ক : অত্যন্ত মর্মান্তিক বললেও কমই বলা হবে, কার যে কখন কীভাবে কপালে মৃত্যু লেখা থাকে, তা কারোরই জানা নয়। এবার নদীতে গোসল করতে নেমে একেবারে কুমিরের পেটেই চলে গেলেন ফুটবলার! অকল্পনীয় এই ঘটনাটি ঘটে গিয়েছে গত শনিবার কোস্তা রিকার রিয়ো কানাস নদীতে। সেই দেশের ২৯ বছরের ফুটবলার জেসাস অ্যালবার্টো লোপেজ অর্টিজ (চুচো) নামেই তিনি পরিচিত ছিলেন স্থানীয় ফুটবলমহলে।

কোস্তা রিকার প্রবল দাবদাহের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য় জেসাস নদীতে ডুব দিয়ে শান্তির ঠিকানা খুঁজে নিতে চেয়েছিলেন। তিনি পানিতে নেমে রীতিমতো সাঁতার কাটতেও শুরু করেন। কিন্তু সেখানেই ঘাপটি মেরে লুকিয়ে ছিল একটি বিরাট আকৃতির কুমির, সে আচমকাই জিসাসকে ধাওয়া করে। ফুটবলার সাঁতরে নদীর মাঝ বরাবর যেতেই, সেই কুমির তাঁকে নিজের শিকার বানিয়ে ফেলে। ফুটবলারের উপর আক্রমণ করে, তাঁকে ছিঁড়ে খেতে শুরু করে কুমিরটি। স্থানীয়রা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। এসে দেখেন যে, কুমিরের মুখের ভিতরে জিসাসের দেহ। কুমিরটিকে সঙ্গে সঙ্গে গুলি করা হয়। কিন্ত কুমিরটি মারা যাওয়ার আগেই, দুই সন্তানের পিতা পৃথিবীর মায়া ত্য়াগ করে ফেলেছেন।

জেসাস অ্যামেচার ফুটবল লিগ খেলতেন ডেপোরটিভো রিও কানাসের হয়ে। ক্লাবের ম্যানেজার লুইস কার্লোস মন্টেস এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা আমাদের প্লেয়ার জেসাস অ্যালবার্টো লোপেজ অর্টিজের মৃত্যুবার্তা দিচ্ছি। এখন ও ভগবানের কাছে। রেস্ট ইন পিস চুচো। তোমার পরিবারের যন্ত্রণা আমাদেরও।' লুইস কার্লোস সাধারণের কাছে আবেদন করেছেন, তাঁদের ফুটবলারের সৎকারের খরচ যেন সকলে ভাগ করে নেয়। সূত্র-জিনিউজ।

https://www.youtube.com/shorts/9l9EvCfFdNs?feature=share