তেলেগুতে মুক্তি পেল চঞ্চলের 'তাকদীর'র ভার্সন 'দয়া'

Posted on August 6, 2023

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজগুলোর মধ্যে অন্যতম ‘তাকদীর’। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ওয়েব সিরিজ ‘তাকদীর’ বেশ সাড়া জাগিয়েছিল। মুক্তির পরপরই চঞ্চল চৌধুরীর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছিল।

চঞ্চল চৌধুরীর দুর্দান্ত ওয়েব সিরিজ 'তাকদীর' এবার দেখতে পাচ্ছেন তেলেগু ভাষী দর্শকরা। মুক্তি পেয়েছে তেলেগু ওয়েব সিরিজ 'দয়া'। গত মঙ্গলবার (৪ আগস্ট) ওর্টিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে অবমুক্ত হয় মার্ডার মিস্ট্রি সিরিজটি।

বাংলাদেশের সৈয়দ আহমেদ শাওকীর বহুল প্রশংসিত এ কাজের তেলুগু সংস্করণ পরিচালনা করেছেন পবন সাদিনেনি।

সপ্তাহ দুয়েক আগে প্রকাশ হয় এর ট্রেলার। সেখানে দেখা যায়, মূল গল্পটা ঠিক রেখে কাহিনি বেশ নাটকীয়ভাবে উপস্থাপন করা হয়েছে। সেখানে ফ্রিজার ভ্যানচালক, তার অন্তঃসত্ত্বা স্ত্রী ও নিহত সাংবাদিকের গল্প ফুটিয়ে তোলা হয়। এতে চঞ্চলের ভূমিকায় অভিনয় করেছেন জেডি চক্রবর্তী। তেলেগু এ অভিনেতা একাধারে চিত্রনাট্যকার, পরিচালক, প্রযোজক, সুরকার ও সংগীতশিল্পীও। ‘দয়া’র মাধ্যমে ওটিটিতে অভিষিক্ত হলেন এই অভিনেতা।

তেলুগু ‘দায়া’ সিরিজে জেডি চক্রবর্তী ছাড়া আরও অভিনয় করেছেন এশা রেব্বা, রেমিয়া নাম্বিশান, কামাল কামারাজু, জোশ রবি ও পৃথ্বিরাজসহ আরও কয়েকজন।

উল্লেখ্য, ২০২০ সালে মুক্তি পায় ‘তাকদীর’। সিরিজের গল্প আবর্তিত হয় লাশবাহী ফ্রিজার ভ্যানচালক তাকদীরকে ঘিরে। সিরিজে সাংবাদিক আফসানার নিহত হওয়ার গল্প বলা হয়।

https://youtu.be/yvkZBlB4JxU