প্রাইভেটকারের ওপর কাভার্ডভ্যান, অলৌকিকভাবে বাঁচলেন ৬ যাত্রী

Posted on August 5, 2023

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেটকারের ওপর একটি কাভার্ডভ্যান পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় কাভার্ডভ্যানের চাপা পড়ে গাড়িটি দুমড়েমুচড়ে গেলেও চালকসহ ৬ যাত্রী অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান।

শনিবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে বেলা ১১টার দিকে প্রাইভেটকারের ভেতরে আটকা পড়া যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তারা।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বন্দর থেকে ছেড়ে আসা একটি লরি ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে উল্টে একটি প্রাইভেট কারের ওপর পড়লে এ দুর্ঘটনা ঘটে। কন্টেইনারের চাপা পড়ে গাড়িটি দুমড়েমুচড়ে গেলেও চালকসহ ৬ যাত্রী প্রাণে বেঁচে গেছেন। খবর পেয়ে সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেছেন। সামান্য আহত ৬ যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে ঢাকামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে। কাভার্ডভ্যানের চাপায় প্রাইভেটকারটি একেবারেই দুমড়েমুচড়ে যায়। প্রাইভেটকারের ভেতর থাকা যাত্রীরা প্রায় একঘণ্টা আটকে ছিল। এ সময় ভেতর থেকে কান্নার আওয়াজ ও বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে শোনা গেছে।

বারোআউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ভয়াবহ এ দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা ৬ যাত্রী প্রাণে বেঁচে গেছেন। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও লরি জব্দ করা হয়েছে।