চুয়াডাঙ্গায় দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

Posted on August 2, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় অসহায়, দুস্থ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ। বুধবার বেলা সাড়ে দশটায় চুয়াডাঙ্গা সদর উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হাজী আলী আজগর টগর এমপি।

প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর এমপি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। দেশ যখন ঘুরে দাড়াচ্ছিলো, তখন বিপথগামিরা তাকে হত্যা করে। দেশের উন্নয়কে থামাতে চাই। কিন্তু বাংলাদেশের উন্নয়নকে থামানো যাবে না। জাতির পিতার নির্দেশিত পথেই শেখ হাসিনা এই দেশের উন্নয়ন করছে। আজকে ডিজিটাল বাংলাদেশ হয়েছে। শোখ হাসিনাই শক্ত হাতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি এখন ঘোষণা দিয়েছেন স্মার্ট বাংলাদেশের। শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, বিএনপির সময় কিছুই ছিলো না। লোকে বলতো চাল কিনে দেও, এখন কোথাও তেমন নেই। এমন কোনো সেক্টর নেই যেখানে উন্নয়ন হয়নি। আবার বিএনপি জামাত আবার জ্বালাও পোড়াও শুরু করেছে। আমি সকলকে আহ্বান জানাবো, এক হয়ে এই অপরাধকে থামাতে হবে।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শামিম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আসাদুল হক বিশ্বাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি।

স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক। আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মিজানুর রজমান টিপু ও হামিদুল্লাহ।

অনুষ্ঠানে জন সুবিধাভোগীর মাঝে ৩৭ জনকে ৪২ বান ঢেউটিন ও বানপ্রতি তিন হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।