নলকায় অন্যের বউ নিয়ে উধাও স্কুলশিক্ষক

Posted on August 1, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের বোয়ালিয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বেল্লাল হোসেন এক গৃহবধূর সাথে নষ্টি ফষ্টির পর তাকে নিয়ে উধাও হয়ে গেছে'। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিবেশ তৈরি হয়েছে।

জানা যায়, উপজেলার নলকা ইউনিয়নের বোয়ালিয়াচর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে বেল্লাল হোসেন (৫০) এর সাথে একই গ্রামের বাসিন্দা মোঃ আঃ মানিকের স্ত্রী নুরবানু (৪৫) সাথে দীর্ঘ দিন ধরে পরকীয়া আসক্ত হয়ে অনৈতিক সর্ম্পকে জড়িয়ে পরে'।

একপর্যায়ে গ্রামের মুরুব্বিরা তাদের চুপিসারে শাসিয়ে দেয়। কিন্তু পরকীয়া আসক্তে মজে লম্পট শিক্ষক বেল্লাল হোসেন। রবিবার (৩০ শে জুলাই) রাতের আঁধারে নুরবানু কে নিয়ে পালিয়ে যায় বোয়ালিয়ার চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বেল্লাল হোসেন।

একজন শিক্ষক মানুষ গড়ার কারিগর বর্ণ শিক্ষা থেকে হাতে খড়ি হয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যেখানে কমলমতি শিশুরা শিক্ষা গ্রহণ করে। তবে এমন যদি হয় একজন শিক্ষকের নৈতিক চরিত্র যদি এমন হয় তাহলে শিশুরা শিক্ষকের কাছে কি শিখবে।

এ ব্যাপারে নলকা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু-বক্কর সিদ্দিকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি এ বিষয়ে অবগত নই'। বিষয় টি নিয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আপেল মাহমুদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি কিছু জানিনা তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেবো।