কালো ব্যাজ ধারণের মাধ্যমে শোকের মাসের কর্মসূচী শুরু পদ্মা ব্যাংকের

Posted on August 1, 2023

কর্পোরেট ডেস্ক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকীতে “জাতীয় শোক দিবস ২০২৩”- পালনের জন্য মাসব্যাপি নানা কর্মসূচীর উদ্যোগ নিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড।

পহেলা আগস্ট মঙ্গলবার, কালো ব্যাজ ধারনের মাধ্যমে ভয়াল আগষ্টের কর্মসূচী পালন শুরু হয়। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান কালো ব্যাজ পরিধানের মাধ্যমে কর্মসূচীর সূচনা করেন। একই সঙ্গে ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীরাও কালো ব্যাজ পরিধান করে ভাবগম্ভীর পরিবেশে জাতীয় শোক দিবস পালনে সামিল হন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন এবং অবদান নিয়ে সংক্ষিপ্ত আলোকপাত করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোকের মাস পালনের জন্য বাংলাদেশ ব্যাংকের নির্দেশে, মাসব্যাপি নানা কর্মসূচী পরিপালনের পরিকল্পনা করেছে পদ্মা ব্যাংকের পরিচালনা পর্ষদ। এর মধ্যে রয়েছে, ১৫ আগস্ট ব্যাংক ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শাখাসমূহে বিশেষ ব্যানার বা ফেস্টুন স্থাপন, বৃক্ষ রোপন  কর্মসূচী এবং ১৫ আগস্ট জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন। এছাড়াও, ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় জাতীয় শোক দিবস নিয়ে আলোচনা এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর আলোচনা সভার আয়োজন করা হবে।

কর্পোরেট সংবাদ/এএইচ