আর্কাইভ

নরেন্দ্র মোদীর মেসেজে ঘুম ভাঙলো গেইলের

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইল বলেছেন, বুধের সকালে তাঁর ঘুম ভেঙেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত মেসেজে! ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবসে গেইল টুইটারে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। পাশাপাশি মোদীর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথাও উল্লেখ করেছেন ওয়েস্ট ইন্ডিজের মহাতারকা।

গেইল এদিন লিখেছেন, “ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসে আমার শুভেচ্ছা রইল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত মেসেজে আমার ঘুম ভেঙেছে। এই বার্তাই আবার প্রমাণ করে দিল যে, তাঁর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের কথা। ভারতের মানুষও আমার খুব কাছের। ইউনির্ভাস বসের শুভেচ্ছা ও ভালবাসা রইল।”

৪২ বছরের গেইল ওয়েস্ট ইন্ডিজের সর্বকালের অন্যতম সেরা। টি-২০ ফর্ম্যাটে তাঁর রেকর্ড ঈর্ষণীয়। ভারতীয় ক্রিকেট অনুরাগীদের কাছে গেইল অত্য়ন্ত পছন্দের একজন খেলোয়াড়। গেইলের বিরাট ফ্যানবেস এই দেশে। আইপিএলে গেইল কলকাতা নাইট রাইডার্স, রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও পাঞ্জাব কিংসের জার্সিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন বিভিন্ন সময়ে। গেইল ইতিহাসের একমাত্র ব্যাটার যাঁর দেশের জার্সিতে টেস্টে ট্রিপল সেঞ্চুরি, ওয়ানডে-তে ডাবল সেঞ্চুরি ও টি-২০ ফরম্যাটে সেঞ্চুরি আছে। ব্যাটিং গ্র্য়ান্ড স্লামের নজির গড়েছেন তিনি।

গতবছর টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন গেইল। এমনটাই মনে করেছিলেন বাইশ গজের বহু ক্রিকেট পণ্ডিত। তাঁদের ধারণা হয়েছিল যে, ডোয়েন ব্র্যাভোর সঙ্গে গেইলও সম্ভবত দেশের জার্সি তুলে রাখলেন ক্রিকেটের শো-পিস ইভেন্টে শেষ ম্যাচ খেলে। কুড়ি ওভারের বিশ্বকাপে পর থেকে দেশের জার্সিতে গেইলকে আর দেখা যায়নি ঠিকই, তবে তিনি অবসর নেননি। সূত্র-জি২৪ঘন্টা।

আরও পড়ুন :

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পেরেরা

কোয়ার্টার ফাইনালে হার, অস্ট্রেলীয় ওপেন থেকে বিদায় সানিয়া

আরো খবর »

শাহজাদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

জাতীয় ভোক্তা-অধিকার : বিভিন্ন অপরাধে ৭৬ প্রতিষ্ঠানকে ৪ লক্ষ ২৩ হাজার টাকা জরিমানা

Tanvina

“বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন” তহবিলে ডিএসই’র অর্থ প্রদান

Tanvina