বিনোদন

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় ইলিয়াস কাঞ্চন-নিপুণরা

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শুক্রবার (২৮ জানুয়ারি)। দেশের শোবিজে এই মুহূর্তে সবচেয়ে আলোচনায় বিষয়-চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সিনেমার তারকাদের এই নির্বাচনে লড়াই হবে দুটি প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ পরিষদের মধ্যে।

ভোটের আগে দুই পক্ষের কথার ঝড়ে উত্তপ্ত নির্বাচনী মাঠ। আর ঠিক এই সময়ে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ধানমন্ডির বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেছেন কাঞ্চন-নিপুণ পরিষদের কয়েকজন সদস্য।

প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রার্থী রিয়াজ, সহ সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়া প্রসঙ্গে কাঞ্চন-নিপুণ প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমরা মূলত উনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। তাছাড়া আমাদের বিএফডিসি কিন্তু উনার নির্বাচনী এলাকাতেই। আমাদের নির্বাচনটা সুষ্ঠুভাবে আয়োজনের জন্য তিনি যাতে দিক নিদের্শনা দেন সেটাও আমরা উনাকে বলেছি। তিনি আমাদের কথা মন দিয়ে শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন।’

ইলিয়াস কাঞ্চন-নিপুণ এবং মিশা-জায়েদ দুই দলের মধ্যকার নির্বাচনী লড়াই ইতোমধ্যে জমে উঠেছে। কিন্তু শেষ হাসি কার মুখে ফোটে, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ২৮ জানুয়ারি রাত অব্দি।

আরও পড়ুন :

পদ্মশ্রী প্রত্যাখ্যান করলেন সন্ধ্যা মুখোপাধ্যায়

পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডে সামান্থা

আরো খবর »

ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’

aysha akter

১৭ বছর লিভ ইনের পর বিয়ে

aysha akter

এবার উপস্থাপনায় দেখা যাবে বুবলীকে

aysha akter