শাহরুখের সঙ্গে নাচলেন এক হাজার নারী (ভিডিও)

Posted on July 31, 2023

বিনোদন ডেস্ক : এলেন, দেখলেন, জয় করলেন… নাহ! তাঁর সঙ্গে মানানসই ক্যাপশন হতে পারে- এলেন, দেখালেন, জয় করলেন। প্রথম গান থেকেই রীতিমতো ঝড় নয়, সুনামি তুলেছেন শাহরুখ খান।

সোমবার (৩১ জুলাই) মুক্তি পায় ‘জওয়ান’-এর প্রথম গান জিন্দা বান্দা। এই জাঁকজমকপূর্ণ গানে শাহরুখের সঙ্গে নাচতে দেখা গেল ১০০০ জন নারী নৃত্যশিল্পীকে। ইরশাদ কামিলের লেখা গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র, সংগীত পরিচালনাও তাঁর। গানের শুরুতেই শাহরুখকে দেখা গেল তাঁর চেনা পোজে। তবে গানের সঙ্গে নেচে নেচে যেভাবে জমিয়ে দিলেন কিংখান তা দেখে মনে পড়ে যায় নায়কের জনপ্রিয় দর্দে ডিস্কো গানের দৃশ্য। বয়স যেন একই জায়গায় আটকে ফেলেছেন শাহরুখ!

জিন্দা বান্দা শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘যখন আপনার জীবনের আদর্শে আঘাত আসে। তখন আপনাকে লড়তেই হবে। সেই লড়াই-ই আপনাকে বাঁচিয়ে রাখে। তাঁর অসম্ভব সুন্দর কবিতা একটু পরিবর্তন করে ওয়াসিম বরেলভি সাহেব আমার মন ভরিয়ে দিয়েছেন, তাঁকে ধন্যবাদ।’ আসল কবিতাটা ছিল, ‘উসুল পর যো আঁচ আয়ো টকরানা জরুরি হ্যায় / তো ফির জিন্দা নজর আনা জরুরি হ্যায়!’

জওয়ান' অ্যাকশন থ্রিলার, তাই অ্যাকশন নিয়ে কোনও ফাঁক রাখেননি অ্যাটলি তা প্রিভিউ দেখেই বোঝা যাচ্ছিল। এবার গানেও পাওয়া গেল গ্র্যাঞ্জারের ঝলক। শাহরুখের সঙ্গেই ডবল ধামাকা থাকবে দক্ষিণের মহাতারকা ও দুর্ধর্ষ অভিনেতা বিজয় সেতুপতির। প্রথমবার শাহরুখের নায়িকা হয়েছেন নয়নতারা। এছাড়াও বিশেষ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও প্রিয়ামণি। টিজারে শাহরুখকে দেখা যায় ডবল রোলে। তিনি যেমন আইপিএস অফিসার, ঠিক তেমনই আবার অপহরণকারী। দীপিকাও রয়েছে ক্যামিও চরিত্রে।

পুণে, মুম্বাই, হায়দরাবাদ, চেন্নাই, রাজস্থান ও ঔরঙ্গাবাদে শ্যুটিং হয়েছে 'জওয়ান'-এর। অনিরুদ্ধ রবিচন্দরের কাঁধে সঁপে দেওয়া হয়েছে 'পাঠান'-এর মিউজিকের দায়িত্ব। অনিরুদ্ধ পকেট সাইজ ডায়ানামাইট। তিনি মিউজিক করা মানেই তা সুপারহিট হতে বাধ্য। প্রতিবেদনের সঙ্গে দেওয়া টিজার একবার দেখে নিন, চোখ সরাতে পারবেন না। 'পাঠান'-এর হাত ধরে প্রত্যাবর্তন করা এসআরকে-র উপর দর্শকদের প্রত্যাশার পারদ মহাকাশচুম্বী। এখন দেখার পাঠানের পর জওয়ানের হাত ধরে বড়পর্দায় শাহরুখ সেই ঝড়কে সুনামি বদলাতে পারেন কিনা! সূত্র-জিনিউজ।

https://youtu.be/AQEc4BwX6dk

https://youtu.be/k8YiqM0Y-78

আরও পড়ুন:

শাকিবের সিনেমায় আমির খানের ভাই!

শতবর্ষের সেরা চলচ্চিত্রের তালিকায় ‘পথের পাঁচালী’

কলকাতায় বিপাকে শরিফুল, ফোন করলেন পরীকে