কর্পোরেট সংবাদ

মানবিক সহায়তা নিয়ে দুঃস্থ মানুষের পাশে বিএইচবিএফসি

নিজস্ব প্রতিবেদক : সমাজের দুঃস্থ অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য এবছরের শীতবস্ত্র বিতরণ কর্মসূচী শুরু করেছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এবছরের কর্মসূচীর আওতায় গত ২২ জানুয়ারী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার দৌলতপুর গ্রামে দুঃস্থ অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ।

বিদ্যমান করোনা পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে এদিন ছয়শত দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এসময় ড. সেলিম সামাজিক দায়বদ্ধতার স্থান থেকে সমাজের অসহায় মানুষের জন্য প্রতিষ্ঠানটির এধরনের মানবিক কার্যক্রমের তথ্য তুলে ধরেন।

এলাকার শীতার্ত মানুষের মাঝে মুজিব জন্মশত বর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে এসব শীতবস্ত্র বিতরণকালে পৌর মেয়র এসএম সিরাজ উদ দৌলা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিএইচবিএফসি চট্টগ্রাম অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির বিভিন্ন জোনাল, রিজিওনাল ও শাখা অফিসের মাধ্যমে দেশের শীতপ্রবণ এলাকাসমূহে কয়েক শহস্র মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অব্যাহত আছে।

আরো খবর »

ইউসিবি এবং বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন বিষয়ক চুক্তি সাক্ষর

Arif Hasan

ডিজিটালাইজেশন ত্বরাণ্বিত করতে বাংলাদেশ ব্যাংকের সাথে গ্রামীণফোনের চুক্তি নবায়ন

Arif Hasan

সাউথ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

Tanvina