আর্কাইভ

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে বছরের আইসিসি টি-টোয়েন্টি দলে স্থান পেয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান। ২০২১ সালে যেসব খেলোয়াড় ব্যাট, বল কিংবা অলরাউন্ড নৈপুন্য দেখিয়ে সবাইকে মুগ্ধ করেছেন তাদের মধ্যে সেরা ১১জনকে নিয়ে গঠন করা হয়েছে ‘আইসিসি টিম অব দ্য ইয়ার’ ।

মুস্তাফিজুরকে টিম অব দ্য ইয়ারে স্থান পাওয়া প্রসঙ্গে আইসিসি লিখেছে,‘ বাংলাদেশের বাঁ-হাতি এই পেসার ২০২১ সালের টি-টোয়েন্টি ক্রিকেটে তার বুদ্ধিমত্তা দিয়ে পেসের পরিবর্তন ও বৈচিত্র্য দেখিয়েছেন। ২০ ম্যাচ থেকে ১৭.৩৯ গড়ে ২৮ উইকেট নিয়ে তিনি সামনে থেকেই বোলিংয়ের নেতৃত্ব দিয়েছেন। মাত্র ৭.০০ ইকোনোমি রেটে বল করে ব্যাটারদের কঠিন পরীক্ষায়ও ফেলেছেন তিনি।’

আইসিসি টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ – Bangladesher Khela

টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়েছে পাকিস্তানের বাবর আজমকে। দলে তিনি সতীর্থ আরো দুই ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শাহিন শাহ আফ্রিদিকেও পেয়েছেন। এই বছরের টি-টোয়েন্টি দলে স্থান হয়নি ভারতীয় কোন ক্রিকেটারের।

আইসিসি টি-টোয়েন্টি টিম অব দ্য ইয়ার: জশ বাটলার, মোহাম্মদ রিজওয়ান (উইকেট রক্ষক), বাবর আজম (অধিনায়ক), আইডেন মার্করাম, মিচেল মার্শ, ডেভিড মিলার, তাবরাইজ শামসি, জশ হ্যাজেলউড, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মুস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রিদি।

টানা তিনবার কিউয়িদের অস্ট্রেলিয়া সফর স্থগিত

বিপিএল শুরুর আগে করোনার হানা

আরো খবর »

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

গাংনীতে খলিল হত্যার অভিযোগে আটক ৩

ইনফিনিক্স ‘হট ১২’ গেমিংভক্তদের জন্য পারফেক্ট ডিভাইস