আর্কাইভ

বিপিএল শুরুর আগে করোনার হানা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির কয়েকজন খেলোয়াড় ও স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। আগামী শুক্রবার শুরু হতে যাওয়া এই টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এ পরীক্ষার আয়োজন করে।

টুর্নামেন্টের অংশ নেয়া ছয় ফ্র্যাঞ্চাইজির খেলোয়াড় ও স্টাফদের জৈব সুরক্ষা বলয়ে আনার লক্ষ্যে গতকাল থেকে শুরু হয় কোভিড-১৯ টেস্ট।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, গতকালের পরীক্ষায় কয়েকজনের মধ্যে করোনার সংক্রমন ধরা পড়েছে। তিনি আজ সাংবাদিকদের বলেন,‘ গতকাল থেকে আমরা বাধ্যতামুলকভাবে খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা শুরু করেছি। সেখানে কয়েকটি পজিটিভ কেস ধরা পড়েছে।’

পজিটিভ হওয়া খেলোয়াড় ও স্টাফদের নাম প্রকাশ করেননি তিনি। তবে বিসিবির মেডিকেল সুত্র জানিয়েছে, পজিটিভ হওয়া খেলোয়াড় ও স্টাফদের মধ্যে মৃদু লক্ষন রয়েছে, তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে সারা বিশ্বে বেড়ে চলেছে ওমিক্রন ভ্যারিয়েন্টের সংক্রমন। যে কারণে বিপিএল আয়োজনে সকলকে নিরাপদে রাখাটা বিসিবির জন্য বড় একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তারপরও খেলোয়াড়, স্টাফ ও সংশ্লিষ্টদের সর্বোচ্চ সুরক্ষায় রেখে টুর্নামেন্টটি সফলভাবে শেষ করার ব্যাপারে দৃঢ়প্রত্যায়ী বাংলাদেশের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

মাহমুদউল্লাহকে অধিনায়ক করে মিনিস্টার ঢাকার জার্সি উন্মোচন

ফিফার বর্ষসেরা খেলোয়াড় হলেন লেভানডফস্কি

আরো খবর »

ক্যারিয়ারের ২৩ বছরে শাকিব : প্রথমে সাফল্য পায়নি, তবু হাল ছাড়িনি

গাংনীতে খলিল হত্যার অভিযোগে আটক ৩

ইনফিনিক্স ‘হট ১২’ গেমিংভক্তদের জন্য পারফেক্ট ডিভাইস