Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

ভারত থেকে ফিরলো করোনা আক্রান্ত এক ব্যক্তি

বেনাপোল প্রতিনিধি : ভারতের কলকাতা থেকে করোনা পজিটিভ হয়ে পলাশ চন্দ্র দাস (৩৬) নামের এক ব্যক্তি দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন হয়ে বেনাপোল চেকপোস্ট দিয়ে তিনি দেশে ফেরেন। তাকে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইউছুফ আলী বলেন, ওই ব্যক্তি করোনার ওমিক্রন ধরনে সংক্রমিত কি না, তা পরীক্ষা করা হবে।

পলাশ চন্দ্র দাস যশোরের বাঘারপাড়া উপজেলার নারকেল বাড়িয়া গ্রামের বাসিন্দা। চিকিৎসা ভিসা নিয়ে তিনি ভারতে যান। তার পাসপোর্ট নম্বর-ইজে, ০০৯৫৫৪৪।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ইনচার্জ ওসি রাজু আহমেদ বলেন, ভারত থেকে ফেরত আসা ওই ব্যক্তির প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় করোনা পজিটিভ বলে নিশ্চিত করেন ইমিগ্রেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. সুভাশিস রায়। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ব্যক্তি গত মাসে চিকিৎসার জন্য ভারতে যান।

এর আগে গত ৫ জানুয়ারি ভারতে চিকিৎসা শেষে বেনাপোল চেকপোস্ট দিয়ে করোনা পজিটিভ নিয়ে দেশে আসে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার হাবিবুর রহমান (৬০) ও হাবিবুল্লাহ সোহান নামে (৩০)। ২৮ ডিসেম্বর ভারত থেকে করোনামুক্ত সনদ নিয়ে দেশে প্রবেশ করলেও বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট স্বাস্থ্য বিভাগে এসে তন্ময় মন্ডল (২৫) নামে এক বাংলাদেশী পাসপোর্টযাত্রীর শরীরে করোনা ধরা পড়ে। তন্ময় মন্ডলের বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার তালতলা গ্রামের অখিল মন্ডলের পুত্র। তাদেরকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের রেড জোনে ভর্তি করা হয়।

আরো খবর »

শিবচরে থ্রি হুইলার-সিএনজি সংঘর্ষে নিহত ১

উজ্জ্বল হোসাইন

মির্জাগঞ্জে মুদিদোকানে মাদক ব্যবসা, আটক ১

উজ্জ্বল হোসাইন

মির্জাগঞ্জে ইটভাটায় হুমকিতে কৃষি জমি

উজ্জ্বল হোসাইন