Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
জাতীয়

চুয়াডাঙ্গায় নতুন জেলা প্রশাসক হিসেবে মোহাম্মদ আমিনুল ইসলানের দায়িত্ব গ্রহণ

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার নতুন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আমিনুল ইসলাম খান দায়িত্বভার গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বিকেলে বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের কাছ থেকে তিনি দায়িত্বভার বুঝে নেন। দায়িত্বভার বুঝিয়ে দেওয়ার কিছুক্ষণ পরেই বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম ঢাকার উদ্দ্যেশে রওনা হন।

এ সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে।

চুয়াডাঙ্গার বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) উপ-মহাপরিচালক হিসেবে পদায়িয়িত হয়েছেন। তিনি ২০১৯ সালের ২৯ আগস্ট চুয়াডাঙ্গা জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছিলেন।

চুয়াডাঙ্গার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাস খান ২৪তম বিএসএস-এর একজন কর্মকর্তা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের ছাত্র ছিলেন। তিনি জাপান সরকারের স্কলারশিপে মাস্টার্স করেছেন। তিনি মানিকগঞ্জ ঘিওর উপজেলার কৃতী সন্তান। তিনি এর আগে তিনি মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন শৃঙ্খলা অধিশাখার উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আরো খবর »

সমৃদ্ধ অঞ্চল গড়ে তুলতে ভারতের সাথে কাজ করবে বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘের কার্যকর ভূমিকা চায় বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

করোনায় আরও ১৭ জনের মৃত্যু, শনাক্ত ১৫৫২৭

উজ্জ্বল হোসাইন