চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত৩

Posted on July 30, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় মিনি-কার্ভারভ্যানের সাথে ছারপোকা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) বিকাল ৪টা ৪৫ মিনিটের সময় চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী স্থানে এ দুর্ঘটনায ঘটেছে।

নিহতরা হলেন- চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ড কাটাখালী এলাকার মনজুর আলমের ছেলে মোহাম্মদ মারুফ (১৭) ও আর এক নিহতের পরিচয় এখনো পরিচয় পাওয়া যায় নি।

আহতরা হলেন- নিহত মারুফের দাদী আছিয়া খাতুন(৭০), ঈদগাও উপজেলার মাইজপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুল হক(২০) ও বান্দরবনের লামা উপজেলার হাফেজা খাতুন(৫০।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানান, শনিবার বিকালে চট্রগ্রামমুখী মিনি কার্ভারভ্যান গাড়ী সাথে চকরিয়া থেকে ছেড়ে আসা ডুলাহাজারামুখী ছারপোকা গাড়ীর মুখামুখি সংঘর্ষে ছারপোকা গাড়ীতে থাকা ২ জন যাত্রী নিহত সহ আরো তিনযাত্রী গুরুতর আহত হয়েছে।

পরে স্থানীয় লোকদের সহযোগিতায় পুলিশ আহতদেরকে উদ্ধার করে স্থানীয় খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে আহতদের মধ্য একজনের অবস্থা শংকটাপন্ন বলে জানিয়েছেন।

মালুমঘাট হাইওয়ে থানার (ইনর্চাজ) পুলিশ পরিদশক মাকছুদ আহমদ বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে। নিহত একজনের পরিচয় পাওয়া গেলে অপর নিহতের পরিচয় শনাক্ত করা যায় নি। তবে মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হবে। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।