Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

ভারত-পাকিস্তান নিয়ে চার দেশীয় সিরিজের প্রস্তাব রমিজ রাজার

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা চার দেশীয় টি-২০ সিরিজের প্রস্তাব দিতে চলেছেন আইসিসিকে। ভারত-পাকিস্তান ছাড়াও অস্ট্রেলিয়া-ইংল্যান্ড খেলবে এই সুপার সিরিজে। পাক বোর্ডের প্রধান টুইট করে এই কথা জানিয়েছেন। এই সিরিজ থেকে থেকে যা আয় হবে তা আইসিসি-র সকল সদস্যদের মধ্যে ভাগ করে দেওয়া হবে বলেও মত রমিজের।

রমিজ টুইটারে লেখেন, “আমরা আইসিসি-কে একটি চার দেশীয় টি-২০ সুপার সিরিজের প্রস্তাব দিতে চলেছি। পাকিস্তান-ভারত ছাড়াও অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড খেলবে। প্রতি বছর রোটেশনের ভিত্তিতে এই সিরিজ আয়োজন করা হবে। আলাদা একটা রেভিনিউ মডেল তৈরি করা হবে। আইসিসি-র সকল সদস্যকে আয়ের একটা শতাংশ ভাগ করে দেওয়া হবে। আমরা একজন বিজেতাকেও পেয়ে যাব।”

ভারত-পাকিস্তান সেই ২০১৩ সাল থেকে আইসিসি বা এসিসি ইভেন্ট ছাড়া একে-অপরের মুখোমুখি হয় না। এই দুই প্রতিবেশী রাষ্ট্রের কুটনৈতিক সম্পর্ক এমন জায়গায় এসেছে, যেখানে দ্বিপাক্ষিক সিরিজ আজ অতীত। গতবছর কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারত ১০ উইকেটে সেই ম্যাচ হারে। এই প্রথম বিশ্বকাপের আসরে ভারতকে হারতে হয় চিরপ্রতিদ্ধন্দ্বী দেশের কাছে।

সব ধরণের ক্রিকেটকে বিদায় বললেন ক্রিস মরিস

আরো খবর »

নরেন্দ্র মোদীর মেসেজে ঘুম ভাঙলো গেইলের

উজ্জ্বল হোসাইন

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পেরেরা

উজ্জ্বল হোসাইন

শেখ রাসেল ২য় জুনিয়র ও ক্যাডেট জাতীয় ফেন্সিং প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত

উজ্জ্বল হোসাইন