Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

আইনি লড়াইয়ে জয়ী জকোভিচ, খেলতে পারবেন অস্ট্রেলিয়ান ওপেন

স্পোর্টস ডেস্ক : টেনিস কোর্টে ম্যারাথন লড়াই জিতে শেষ হাসি হাসার অভ্যাস আছে নোভাক জকোভিচের। এবার অস্ট্রেলিয়ার সরকারের বিরুদ্ধে লড়েও দুরন্ত জয় পেলেন সার্বিয়ান সুপারস্টার। কিংবদন্তি টেনিস তারকা এবার খেলতে পারবেন অস্ট্রেলিয়ান ওপেন। সোমবার মেলবোর্নে জকোভিচের মামলার শুনানি ছিল।

জকোভিচকে স্বস্তি দিয়ে আদালত জানিয়ে দেয় যে, বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়ের ভিসা বাতিল করা যাবে না। পাশাপাশি অস্ট্রেলিয়া থেকেও জকোভিচকে বহিস্কার করা যাবে না।

উল্লেখ্য, গত বুধবার অস্ট্রেলিয়ায় পা রাখার পর থেকেই সমস্যায় জর্জরিত হয়ে পড়েন জকোভিচ। ভিসা জটিলতায় তাঁকে দীর্ঘক্ষণ আটকে রাখা হয় মেলবোর্ন বিমানবন্দরেই। বিমানবন্দরের বাইরে পা রাখার অনুমোদন পাননি ২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। জানা যায় জকোভিচের ভিসার আবেদনপত্রে ‘ভুল’ রয়েছে। এরপরই তাঁর অস্ট্রেলিয়ান ওপেন খেলা নিয়ে সংশয় তৈরি হয়। এছাড়াও জকোভিচের করোনা টিকাকরণ না হওয়ায় মেডিক্যাল ছাড়পত্র পাওয়া নিয়েও বিস্তর সমস্যা হয়। কারণ অস্ট্রেলিয়া কঠোর কোভিড বিধি মেনে চলছে এবং টিকা না নেওয়ায় ভিসাই বাতিল হয়ে যাচ্ছিল জকোভিচের। টেনিস মহাতারকা হোটেলেই নিজেকে বন্দি করে রেখেছিলেন। নিজে জনসমক্ষেও আসেননি। এদিন ভার্চুয়ালই শুনানি হয় মামলার এবং জিতে যান জকোভিচ।

ইনিংস ব্যবধানে হারলো বাংলাদেশ

আরো খবর »

নরেন্দ্র মোদীর মেসেজে ঘুম ভাঙলো গেইলের

উজ্জ্বল হোসাইন

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পেরেরা

উজ্জ্বল হোসাইন

শেখ রাসেল ২য় জুনিয়র ও ক্যাডেট জাতীয় ফেন্সিং প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত

উজ্জ্বল হোসাইন