মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস ও ড্রাম ট্রাকের মুখােমুখি সংঘর্ষ

Posted on July 28, 2023

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামে যাত্রীবাহি বাস ও ড্রাম ট্রাকের মুখােমুখি সংঘর্ষে আজমল হক (৪৩) নামের একজন আহত হয়েছেন। আহত আজমল কুষ্টিয়ার শুকুন্দীপুর গ্রামের আব্দুল খালেক এর ছেলে ও দুর্ঘটনা কবলিত যাত্রীবাহি এসবি গাড়ীর সুপারভাইজার। শুক্রবার ভোর ৪টার দিকে বাঁশবাড়ীয়া বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লি মুনসুর আলী জানান, 'আমি ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হচ্ছিলাম। রাস্তায় বিকট শব্দ শুনে দৌঁড়ে গিয়ে দোখি যাত্রীবাহি এসবি গাড়ীর সাথে একটি ট্র্যাকের মুখােমুখি ধাক্কা লেগেছে। এবং বাসের মধ্যে হৈ:চৈ: হচ্ছে। পরে বাসের সামনের ভাঙ্গা অংশের ভিতর থেকে এসবি গাড়ীর সুপারভাইজার আজমলকে আহত অবস্থা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে বাসের যাত্রীদের মধ্যে তেমন কেউ হতাহত হয়নি।

এদিকে আহত আজমলের শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়ায়, তখনই কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কর্পোরেট সংবাদ/এএইচ