Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ তথ্য-প্রযুক্তি

স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে এসেছে হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে বাংলাদেশের বাজারে এসেছে বাজেট হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২। পর্যাপ্ত হার্ডওয়্যার সংবলিত ফোনটিতে রয়েছে দৈনন্দিন ব্যবহারে প্রয়োজনীয় সবরকম ফিচার ও সুবিধা। ( ০৭ ডিসেম্বর, ২০২১ )

স্পার্ক গো ২০২২-এর স্টাইলিশ ডিজাইন ও পেছনের ডুয়েল টেক্সচার ফোনে একটি আকর্ষণীয় লুক এনে দিয়েছে। পাশাপাশি অনন্য এই টেক্সচারটি ফোনে শক্ত গ্রিপ প্রদান করবে যা দৈনন্দিন ব্যবহার আরও সহজ করে তুলবে। এতে আছে ৬.৫ ইঞ্চি ডট-নচ এইচডি প্লাস ডিসপ্লে এবং ডিটিএস স্টেরিও সাউন্ড ইফেক্ট যা ব্যবহারকারীকে দিবে এক অনন্য অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। আরও আছে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ৪৫ দিন পর্যন্ত ফোনকে স্ট্যান্ডবাই রাখবে। ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল মেইন সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেলফি শুটারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। হ্যান্ডসেটটি দিয়ে ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও ধারণ সম্ভব। এছাড়া ২ জিবি র‍্যাম-এর সাথে স্টোরেজ হিসেবে থাকছে ৩২ জিবি রম।

স্পার্ক গো ২০২২-এ আছে কোয়াড-কোর প্রসেসর। এতে আরও আছে দ্রুত ডেটা প্রসেসিংয়ে সক্ষম অ্যান্ড্রয়েডTM ১১ ‘গো এডিশন’ অপারেটিং সিস্টেম এবং ফোনের অনন্য বুস্ট সিস্টেম অপটিমাইজেশন ফিচার, যা অন্যান্য স্মার্টফোনের চেয়ে অ্যাপ ব্যবহার আরও দ্রুত ও সহজ করে তুলবে। টেকনো স্পার্ক গো ২০২২-এ আছে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্টসহ অন্যান্য প্রয়োজনীয় সেন্সর।

নজরকাড়া অ্যাটলান্টিক ব্লু ও টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাবে টেকনো স্পার্ক গো ২০২২ এবং এর বাজারমূল্য মাত্র ৯,৯৯০ টাকা। ডিসেম্বর ৭, ২০২১ তারিখ থেকে টেকনো’র অনুমোদিত স্টোরসহ অন্যান্য রিটেইল শপে ফোনটি পাওয়া যাচ্ছে।

টেকনো সম্পর্কে- : টেকনো মোবাইল ট্রানশান হোল্ডিংস-এর একটি প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড, যাদের পোর্টফোলিও জুড়ে রয়েছে ফোন, স্মার্টফোন, ট্যাবলেট ইত্যাদি। তাদের স্লোগান হলো ‘স্টপ অ্যাট নাথিং’। টেকনো বিশ্বব্যাপী উদীয়মান বাজারগুলোতে প্রগতিশীল মানুষদের জন্য যুগোপযোগী সেরা প্রযুক্তি ও চমৎকার ডিজাইনসম্পন্ন সর্বাধুনিক পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। টেকনো বিভিন্ন বাজারের ভোক্তাদের চাহিদা অনুযায়ী অত্যাধুনিক প্রযুক্তিগুলোকে স্থানীয় পণ্যে রূপান্তরিত করতে কাজ করে, যা ভোক্তাদের উদ্যমী মনোভাব গড়ে তোলে ও নিজেদের লক্ষ্যপূরণে করে তোলে অপ্রতিরোধ্য। বিশ্বের ৬০ টিরও বেশি দেশে টেকনোর উপস্থিতি রয়েছে। টেকনো বিখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি’র (প্রিমিয়ার লীগ ২০২০-২১ বিজয়ী) অফিশিয়াল পার্টনার।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.tecno-mobile.com

আরো খবর »

ওমিক্রনের ১৪টি লক্ষণ জেনে নিন

উজ্জ্বল হোসাইন

হাইব্রিড গাড়ির সুবিধা ও অসুবিধা জেনে নিন

উজ্জ্বল হোসাইন

একাদশ প্রজন্মের দৃষ্টিনন্দন ডিজাইনের নতুন ল্যাপটপ বাজারে ছাড়লো ওয়ালটন

উজ্জ্বল হোসাইন