Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

বিক্রেতা সংকটে ৫ কোম্পানির শেয়ার হল্টেড

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানি ৫টি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ফু-ওয়াং ফুড, ফাইন ফুড, সুহৃদ এবং মেট্রো স্পিনিং।

জানা গেছে, সোমবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৯০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সোমবার ফাইন ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

৬ ডিসেম্বর সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

সোমবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

আরো খবর »

দর পতনের শীর্ষে তাল্লু স্পিনিং

Arif Hasan

দর বৃদ্ধির শীর্ষে কেয়া কসমেটিক্স

Arif Hasan

ইবনে সিনার দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

Tanvina