Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড নিয়ে এলো এমটিবি

নিজস্ব প্রতিবেদক : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি একটি হোটেলে জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার এবং প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড উন্মোচন করেছে। দেশের একটি বেসরকারি ব্যাংক ও বৃহত্তম মোবাইল অপারেটরের যৌথ প্রয়াসে কাডের্র এই গুরুত্বপূর্ণ সেবার সূচনা হলো। এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান বলেন, “গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। এই নতুন কার্ডের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের আরো সমৃদ্ধ ও স্বতন্ত্র অভিজ্ঞতা উপহার দিতে যাচ্ছি।”

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বাংলাদেশের ডিজিটালাইজেশনের সাথে সঙ্গতি রেখে গ্রাহকদের বৈচিত্র্যময় চাহিদা পূরণের প্রয়োজনীয়তার বিষয়ে গুরুত্ব প্রদান করেন। তিনি বলেন, “এই ধরনের অংশীদারিত্ব গ্রাহকদের অভিজ্ঞতার মান উন্নত করতে এবং তাদের জন্য নতুন সুবিধা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমি বিশ্বাস করি যে, এই অংশীদারিত্ব মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং গ্রামীণফোনের গ্রাহকদের উপকৃত করবে। আমরা ভবিষ্যতেও এই ধরনের অংশীদারিত্ব প্রসারিত করতে আগ্রহী।”

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, “বাংলাদেশের জনগণের ডিজিটাল অন্তর্ভুক্তির ক্রমবর্ধমান চাহিদা মেটাতে কো-ক্রিয়েশন হচ্ছে অন্যতম সেরা পন্থা। দীর্ঘ পথচলায় আমরা আমাদের সেবাগুলোর মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করে চলেছি এবং আমাদের উদ্ভাবনী অফার ও সেবার মাধ্যমে গ্রাহকরাও তাদের জীবনে নতুন মাত্রা যোগ করার ক্ষেত্রে আমাদের ওপর আস্থা রাখে। জিপি স্টার বাংলাদেশের সবচেয়ে বড় ও আস্থার প্লাটফর্ম। আমি মনে করি, এমটিবি-জিপি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড এমটিবি ও জিপি’র গ্রাহকদের পছন্দের সেবা হিসেবে জায়গা করে নিবে। গ্রাহকরা তাদের পছন্দের ডিজিটাল পদ্ধতিতে দ্রুত ও বিকশিত জীবনধারার সাথে মানানসই উপায়ে আরো কাছে সেবাগুলো পাবে।”

এই অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে অংশগ্রহণ করেন সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট এবং মো. আবু বকর সিদ্দিক, হেড অব কার্ডস। গ্রামীণফোনের পক্ষে মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চিফ মার্কেটিং অফিসার, নাফিস আনোয়ার চৌধুরী, হেড অব মার্কেটিং এবং খায়রুল বাশার, হেড অব কমিউনিকেশন্স এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই কার্ড হোল্ডাররা কার্ডের মাধ্যমে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন, যেমন: প্রথম বছরে কার্ডেও ফি প্রযোজ্য নয়, লাউঞ্জকি’র আওতায় বিশ্বব্যাপী ১১০০ এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, দেশজুড়ে এমটিবি এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, মিট ও গ্রিট সেবা, শুভচ্ছোসূচক এমটিবি প্রোটেকশন প্লান, বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সেবা সহ আরো অনেক সেবা।

আরো খবর »

স্ট্যাবিলাইজেশন ফান্ডের নতুন সিওও মনোয়ার হোসেন

উজ্জ্বল হোসাইন

এএনএইচ গ্রুপ ও স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর

উজ্জ্বল হোসাইন

দি গ্লোবাল ইকোনমিক্স কর্তৃক “বেস্ট ব্যাংক ফর সাসটেইনেবল বিজনেস ট্রান্সফর্মেশন ইন বাংলাদেশ” হলো স্ট্যান্ডার্ড ব্যাংক

Tanvina