Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক : টানা বৃষ্টির কারনে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত হয়ে গেল। বৃষ্টির কারনে আজ মাঠে নামারই সুযোগ পাননি বাংলাদেশ-পাকিস্তানের ক্রিকেটাররা। সারারাত ও দিনের শুরু থেকে টানা বৃষ্টি হওয়ায় আজ দুপুর ২ টায় দিনের খেলা পরিত্যক্ত ঘোষনা করেন ঢাকা টেস্টের ম্যাচ পরিচালনাকারীরা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম দিন টস জিতে প্রথমে ব্যাট করতে নামে পাকিস্তান।

৫৭ ওভার ব্যাট করে ২ উইকেটে ১৬১ রান তুলে প্রথম দিন শেষ করেছিলো পাকিস্তান। আলো স্বল্পতার কারনে টেস্টের প্রথম দিন ৩৩ ওভার খেলা হয়নি।

আলো স্বল্পতা ও বৃষ্টির কারনে টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশন ভেস্তে যায়। তবে দ্বিতীয় সেশনে খেলা শুরু হয়। ৬ দশমিক ২ ওভার খেলার হবার পর আবারও বৃষ্টিতে বন্ধ হয় খেলা। পরবর্তীতে বৃষ্টি না কমলে, দিনের খেলার ইতি টানেন আম্পায়ার ও ম্যাচ রেফারিরা। এতে ৬৩ দশমিক ২ ওভারে ২ উইকেটে ১৮৮ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিলো পাকিস্তান। আজহার আলি ৫২ ও অধিনায়ক বাবর আজম ৭১ রানে অপরাজিত ছিলেন।

প্রথম দিন পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি ৩৯ ও আব্দুল্লাহ শফিক ২৫ রানে আউট হন। পাকিস্তানের পতন হওয়া দু’টি উইকেটই নেন বাংলাদেশের বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম। সিরিজের প্রথম টেস্ট ৮ উইকেটে জিতেছিলো পাকিস্তান।

আরো খবর »

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন পেরেরা

উজ্জ্বল হোসাইন

শেখ রাসেল ২য় জুনিয়র ও ক্যাডেট জাতীয় ফেন্সিং প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত

উজ্জ্বল হোসাইন

কোয়ার্টার ফাইনালে হার, অস্ট্রেলীয় ওপেন থেকে বিদায় সানিয়া

উজ্জ্বল হোসাইন