Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

দুই দিন ব্যাপী মুজিববর্ষ সিজেকেএস সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ‘’সাঁতার প্রশিক্ষণ, সাঁতার ক্রীড়া উন্নয়নের জন্য ১২ কোটি টাকা ব্যয়ে আউটার স্টেডিয়ামে প্রায় অর্ধদশক আগে সুইমিং কমপ্লেক্স নির্মাণ করা হয়েছিল। মুজিবশত বর্ষে তরুণ তরুনীর অংশগ্রহনে আজ এই সাঁতার প্রতিযোগিতা সম্ভব হয়েছে’’। আজ ৬ ডিসেম্বর সকাল ১০ টায় দুই দিন ব্যাপী মুজিববর্ষ সাঁতার প্রতিযোগিতার উদ্বোধনকালে সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, এ মন্তব্য করেন। তিনি চট্টগ্রামের ক্রীড়া উন্নয়নের প্রত্যেক ক্ষেত্রে পৃষ্ঠপোষকতার জন্য জিপিএইচ ইস্পাতের প্রশংসা করেন।
এতে বিশেষ অতিথির বক্তব্যে জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন বলেন, ৫৭ টি টিমের ২১৭ জন অংশগ্রহণকারী এ সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। এই সাঁতার প্রতিযোগিতা স্পন্সর করতে পেরে জিপিএইচ ইস্পাত সন্তুষ্ট।
সভাপতির ভাষণে সিজেকেএস সাঁতার কমিটির সভাপতি এহছানুল হায়দার চৌধুরী বাবুল বলেন, জলে ডুবে শিশু মৃত্যু বন্ধ করতে হবে। তাই সবার সাঁতার শিখার জন্য এই আয়োজন।
এতে বক্তব্য রাখেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শামিম, সাঁতার কমিটি সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব, চসিক কাউন্সিলরবৃন্দ, সিজেকেএস নেতৃবৃন্দ, ক্রীড়ামোদীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, প্রতিযোগিতার সমাপনী আগামী ৭ ডিসেম্বর বিকেল ৩.৩০ টায় সিজেকেএস সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

আরো খবর »

স্ট্যাবিলাইজেশন ফান্ডের নতুন সিওও মনোয়ার হোসেন

উজ্জ্বল হোসাইন

এএনএইচ গ্রুপ ও স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর

উজ্জ্বল হোসাইন

দি গ্লোবাল ইকোনমিক্স কর্তৃক “বেস্ট ব্যাংক ফর সাসটেইনেবল বিজনেস ট্রান্সফর্মেশন ইন বাংলাদেশ” হলো স্ট্যান্ডার্ড ব্যাংক

Tanvina